রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

কোনাবাড়ীতে স্বামী সন্তান রেখে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

গাজীপুরঃ
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৬৬ বার পড়া হয়েছে

গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে দুই সন্তানের জননী এক নারী (৩৪) তার স্বামী ও সন্তান ফেলে ১৫ বছর পর প্রেমিক ইয়ার নবী (৩৬) এর হাত ধরে পালিয়েছে বলে অভিযোগ উঠেছে ।

স্বামী ও দুই সন্তান রেখে গত ২১ জুন নগদ ৪ লাখ ৪০ হাজার টাকা এবং ৬ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে অভিযোগ তার স্বামীর মেহেদী হাসানের। গাজীপুরের কোনাবাড়ি জরুন এলাকার শাহজাহান ভূঁইয়ার মেয়ের সাথে জামালপুরের দেওয়ানগঞ্জ থানার পাথরের চর এলাকার মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসানের ছেলের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় ১৫ বছর আগে । কিন্তু বিয়ের ৬ মাস আগে থেকেই ওই নারীর নটোরের সিংড়া উপজলা হাতিয়ান্দা এলাকার ইয়ার নবীর সাথে প্রেমের সম্পর্ক হয়। দীর্ঘদিন মালয়েশিয়ায় প্রবাশে বাইরে থাকায় ইয়ার নবীর মোবাইলে যোগাযোগ রাখে ওই নারী । বাংলাদেশের আসার পর থেকেই ওই নারীকে নিয়ে পালিয়ে যায় ইয়ার নবী ।

এবিষয়ে স্বামী মেহেদী হাসান জিএমপি কোনাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায় ২০০৬ সনের ২৮ জুলাই পারিবারিক ভাবে বিবাহ হয় মেহেদী হাসান ও রুজি জাহান দম্পত্তির । এক বছর পরেই তাদের কোল জুড়ে আসে ফুটফুটে একটি ছেলে সন্তান। পরবর্তীতে দশ বছর পরে তাদের কোল জুড়ে আসে দ্বিতীয় ছেলে সন্তান । কিন্তু ওই নারী প্রায়ই ফোনে কথা বলতো প্রেমিকের সাথে। এনিয়ে সংসারে সব সময় অশান্তি লেগে থাকতো । গত ২১ জুন সকালে ইয়ান নবীর ও নারী নগদ টাকা ও স্বর্ণালংকারসহ নিয়ে পালিয়ে যায় । পরবর্তীতে উভয়ের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় বলে উল্লেখ করা হয় অভিযোগ টিতে।
এবিষয়ে স্বামী মেহেদী হাসান বলেন, দুই সন্তানকে ছেড়ে অন্যত্র চলে যাওয়া দুঃখ জনক ।১৫ বছর সংসার করার পর এমন ঘটনা ঘটবে বুঝতেই পারে নাই তিনি । বিশ্বাস করে সমস্ত টাকা পয়সা ওই নারীর কাছে রাখায় সুযোগে এ কাজটি করেছে ।
এবিষয়ে ইয়ার নবীর ফুফু সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শুনছি দুই ছাওয়ালের মাকে নিয়া আইছে। ওগোর বলে ১৬ বছর ধইরা প্রেম, বিয়াও নাকি করছে।
জিএমপি কোনাবাড়ী থানার উপ-সহকারী পরিদর্শক (এ এস আই) মোঃ মামুন হোসেন জানান, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102