রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

কোনাবাড়ীতে ৬৩ টি পরিবার পেলো ঈদ সামগ্রী 

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৭৭ বার পড়া হয়েছে

গাজীপুরের কোনাবাড়ী জরুন এলাকায় ৬৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে  ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে মহানগরীর ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর কাউসার আহমেদ এর পক্ষ থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে হলো ৩ কেজি পোলাও চাউল,২ প্যাকেট সেমাই,ফেমেলী প্যাক নুডলস,মিনি দুই প্যাকেট দুধ,এক কেচ ডিম, ৫ লিটার সয়াবিন তৈল,২ কেজি চিনি,৫ কেজি আলু,৩ কেজি পিয়াজ। এছাড়াও পরিবারের সদস্য ভেদে ৩-৫ কেজি করে গরুর মাংস আগামীকাল পবিত্র ঈদুল আজহা কোরবানি উপলক্ষে দেয়া হবে।

ঈদ সামগ্রী পেয়ে প্রতিটি পরিবারের মাঝে যেন আনন্দের  শেষ নেই।  ঈদ সামগ্রী পেয়ে সাহেদ বিশ্বাস নামে একজন সোসাল মিডিয়া ফেসবুকে টাইম লাইনে পোষ্ট করে তার প্রতিক্রিয়া  ব্যক্ত করেছেন। তার ফেসবুক পোষ্টটি হুবহু তুলে ধরা হলো।

প্রাপ্তি স্বীকারঃ প্রথমেই বলি আলহামদুলিল্লাহ কেননা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কারো মাধ্যমে কোন কিছু পেলে শুকরিয়া আদায় করতে হয় আল্লাহর নিকট। তাহলে আল্লাহ সেই ব্যক্তি বা জাতিকে আরও  নেওয়ামত বাড়িয়ে দেন। উপহার কখনই সামান্য হয় না। ধন্যবাদ গাজীপুর সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ড Kawsar Ahmed ভাইকে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক Mizanur Rahman ভাইকে। গতবারের ন্যায় এবারও ওয়ার্ডের ভূমিহীন ও গৃহহীন ৬৩ পরিবারের মাঝে ঈদ উপহার নিয়ে হাজির হয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে আরেকজন বলেন,সত্যি ভাবতে পারিনি ঈদের একদিন আগে এমন উপহার পাবো।ধন্যবাদ কাউন্সিলর কাউসার আহমেদ সাহেবকে।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হুমায়ূন কবির খান, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102