মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:১৫ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

Reportar Name
  • সময় কাল : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

কামরুল হাসান রুবেল, কোম্পানীগঞ্জ নোয়াখালী

বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা আওয়ামী যুবলীগ।

রোববার বিকাল ৪ টার সময় বসুরহাট বাজারস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রুপালী চত্তরে দলিয় কার্যালয়ের সমানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল’র সভাপতিত্বে ও বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু’র সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।
এ সময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল,কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি নাজিম উদ্দিন নিজাম,সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম সারোয়ার,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিদুর রহমান তুহিন,পৌরসভা যুবলীগের
সাধারণ সম্পাদক শামসুদ্দিন নোমান,
উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারন সম্পাদক শাহ ফরহান লিংকন,পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক,সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয়, প্রমূখ।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন বঙ্গবন্ধুর ভাস্কর্যে যারা হাত দিয়েছে তারা বাংলাদেশের মানচিত্রে হাত দিয়েছে। তাদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে।যাতে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুকে নিয়ে কেউ এই দুঃসাহস করতে না পারে। তিনি অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102