মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

গতবাধা জীবনে না গিয়ে চ্যালেঞ্জিং পেশাকে বেছে নেওয়া তিন নারী

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে।

একসময় ক্যারিয়ার মানেই মানুষের ভাবনা ছিল ৯টা-৫টা একটা সরকারি চাকরি। সেই শিকল ভেঙ্গে বেরিয়ে আসা তিন জন সফল উদ্যোক্তার গল্পের সঙ্গি Camellia Craze.

ইডেন কলেজে ভর্তির পর তিন দিকের তিন মেয়ে শশি, দিবা আর সুমাইয়ার বন্ধুত্বের শুরু হয়। দশ বছর পর তারা এখন ব্যবসায়ীক পার্টনার। আলাপে জানান, স্নাতকোত্তর পাশের পর বা আগে কখনোই চিন্তা ছিল না গতবাধা চাকরি জীবনের বা কোন পাবলিক পরীক্ষায় অংশগ্রহণও করা হয়নি কারোই।

সংস্কৃতিমনা এই তিন নারী দেশীয় শাড়ি, সংস্কৃতি ও নিজেদের স্বাধীনতাকে সামনে রেখে তোড়জোড়ে নিজেদের একটা ব্রান্ড দাড় করানোর পিছনে লেগে যায় প্রায় ২০১৪ সাল থেকেই। যদিও অফিশিয়ালি তাদের অনলাইন পেইজ Camellia Craze যাত্রা শুরু করে ২০২১ সাল থেকে। বর্তমানে পূর্ন সফলতার সাথে চলছে তাদের এই পথ চলা।

দেশীয় সব শাড়ি জামদানী, মনিপুরি, টাঙ্গাইল সুতি এবং বিভিন্ন ধরনের শাড়ির উপর ব্লক, হ্যান্ড পেইন্ট, স্ক্রিনপ্রিন্ট, কারুকাজ, কাট ওয়ার্ক করিয়েও Camellia Craze নিজের জায়গা তৈরি করে যাচ্ছে নিয়মিত।।

Camellia Craze শুরু থেকে দেশব্যাপী নিজের পন্য সরবরাহ করে আসছে। ডেলিভারি পার্টনার হিসেবে সাহায্য করে যাচ্ছে রেড এক্স, পাঠাও, স্টিডফাস্ট, সুন্দরবন ও এসএ পরিবহন।। একটু একটু করে সফল ব্যবসায়ীদের কাতারে নাম লিখাতে যাচ্ছে এই তিন নারী উদ্যোক্তা।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102