রবিবার, ১৬ মে ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তাড়াশে পাকা রাস্তা উদ্বোধন, ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় জুয়া খেলার অপরাধে ৬ জুয়ারী আটক স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী আটক!

রাশেদুল ইসলাম রাশেদ, স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে রেশমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার দায়ে ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে (৩৯) আটক করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক স্বামীর স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত কুড়াল উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঞ্জু কিছুটা মানসিক ভারসাম্যহীন। মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে স্ত্রীকে মারধর করতেন। মানসিক সমস্যার কারণে রবিবার সকালে কোন কারণ ছাড়াই স্ত্রীর উপর চটে যান মঞ্জু। অভিযুক্ত মঞ্জু মিয়া ওই গ্রামের নঈম উদ্দিনের ছেলে।

এ সময় ঘরে থাকা কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় স্বজোরে আঘাত করে। এতে মাথার হার ভেঙে মগজ বেরিয়ে যায় রেশমার। মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনা স্থলেই মারা যান রেশমা। খবর পেয়ে পুলিশ ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত কুড়াল তার চায়ের দোকানের খড়ির স্তুপ থেকে উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102