বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্পর্শ যুব উন্নয়ন সংঘের উদ্বোধন

Reportar Name
  • সময় কাল : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৮০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

স্বেচ্ছাসেবাই আমাদের মূল লক্ষ্য” এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ছাইতানতলা বাজারে স্পর্শ যুব উন্নয়ন সংঘের আত্মপ্রকাশ ঘটেছে। (শুক্রবার) ৩০ অক্টোবর বিকেলে ফিতা কেটে সংগঠনটির উদ্বোধন করেন ভালোবাসি সুন্দরগঞ্জ এর প্রতিষ্ঠাতা সভাপতি রেজাউল আলম রেজা।

স্পর্শ যুব উন্নয়ন সংঘের উদ্বোধনী অনুষ্ঠানে মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এ যুক্ত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আফরোজা বারী। তিনি ভিডিও কনফারেন্স এ বলেন, মানবতার কল্যাণে মানুষের পাশে সাহায্য সহযোগিতার হাত বাড়ানোর জন্য উপজেলার সোনারায় ইউনিয়নে এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীর সংগঠন স্পর্শ যুব উন্নয়ন সংঘের আত্মপ্রকাশ ঘটেছে।

সমাজে অনেক মানুষ আছে, কিন্তু অনেকের মানবতা নেই। মানবতার কল্যাণে নিজেদেরকে বিলিয়ে দিতে সংগঠনটি যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন আমি সামাজিক সংগঠনটির সার্বিক সফলতা কামনার পাশাপাশি সকল ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দিচ্ছি।

ভালোবাসি সুন্দরগঞ্জ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের সুন্দরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা কাটা শেষে বলেন,স্পর্শ যুব উন্নয়ন সংঘ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তরুণ স্বেচ্ছাসেবক টিম নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠালাভ করতে যাচ্ছে । রেজাউল আলম রেজা আরো বলেন, যৌবন যার যুদ্ধে যাবার সময় তার! একজন মানুষ যখন মুমুর্ষ অবস্থায় রক্তের প্রয়োজন হয় তখন রক্তঋন এর স্বেচ্ছাসেবকরা মুহুর্তের মধ্যে ছুটে গিয়ে সাহায্য করে থাকে। যা আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাই, তিনি বলেন স্পর্শ যুব উন্নয়ন সংঘ সংগঠনটি একদিন সমগ্র সুন্দরগঞ্জসহ জেলা পর্যায়ে বিস্তার লাভ করে মানবতার কল্যানে এগিয়ে আসবে। পরিশেষে তিনি সংগঠনের সকলের উত্তর সমৃদ্ধি কামনা করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, সুন্দরগঞ্জ পৌর মেয়র, আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক- বাংলাদেশ আ’লীগ, আহসান আজিজ সর্দার মিন্টু, যুগ্ম আহবায়ক – বাংলাদেশ আ’লীগ,উদয়ন নারায়ন সরকার,সাধারণ সম্পাদক-হিন্দু, বৌদ্ধ,খৃষ্টান ঐক্য পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখা। এছাড়াও আরো উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মেহেদী রাসেল,রতন মিয়া,রণজিৎ কুমার সরকার,সুরজিত সরকার রাঙ্গাসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে স্পর্শ যুব উন্নয়ন সংঘের সভাপতি মশিউর রহমান তার সংগঠনের স্বপ্নের ব্যাখ্যা দিতে গিয়ে বলেন,কিভাবে মানুষের জন্য কাজ করব, অসহায় মানুষের পাশে দাঁড়াবো, স্কুলগামী নয় এমন শিশুদের স্কুলগামী করবো তার স্বপ্ন দেখি। খবরের কাগজ খুললেই চোখে পরে অনেক স্থানে বাল্যবিবাহ হচ্ছে। অনেক শিশু ও তরুণী ধর্ষণের শিকার হচ্ছে। এসব বন্ধের জন্য মানুষকে সচেতন করার স্বপ্ন দেখি। আমার বিশ্বাস সমাজের তরুণরা এগিয়ে আসলে এসব বন্ধ করা সম্ভব হবে আমি মনে করি। এভাবেই একদিন সফলতা আসবে এবং গড়ে উঠবে সুন্দর আগামী।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102