বুধবার, ১২ মে ২০২১, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

গাজীপুরের কোনাবাড়ীতে  উচ্ছেদ অভিযান

গাজীপুর প্রতিনিধি:
  • সময় কাল : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে
গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানাধীন জরুন এলাকায় সরকারীতে থাকা অবৈধ বসতবাড়িতে  দ্বিতীয় দিনের মতো  উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন । সোমবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন ও গাজীপুর সিটি করপোরেশন ।
সকালে মহানগরের কোনাবাড়ির জরুন এলাকায়  মিরপুর মৌজায় এস এ -১,আর এস -১নং খতিয়ান এস. এ -৬৭৬, আর
এস-১২০৫,১২৩২,১২৩৩,১২৩৮,১২২৪,১২০৬,১২০৭,১২০৮,১২০৯,১২১০,১২১১,১২১২,১২১৩,১২১৪,১২১৫,১২১৬ নং দাগের মোট ৪.৮১ একর জমিতে বিভিন্ন সময় বহু সংখ্যক বসতবাড়ি ও নানা স্থাপনা গড়ে ওঠে ।
এসব স্থাপনা উচ্ছেদে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি এম. ডি শামসুল আরিফিন নেতৃত্বে উচ্ছেদ অভিযান শুরু করা হয় ।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এম‌ডি শামসুল আরে‌ফিন জানান, ওই জমিতে প্রায় ১২ শতাধিক বসতবা‌ড়ির কিছু অংশ ২১ জানুয়ারী অ‌ভিযান চা‌লিয়ে উচ্ছেদ করা হয় । বাকীগুলো আজ সোমবার  উচ্ছেদের ব্যবস্থা করা হচ্ছে ।
এসময় উপস্থিত ছিলেন,জিএমপি’র ডিসি ডিবি(উত্তর) জাকির হাসান, কোনাবাড়ী জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা,কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক,পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক খান খসরু ও স্থানীয় কাউন্সিলর  মোঃ কাউসার আহমেদ।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102