সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে ছিনতাইসহ একাধিক মামলা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার 

গাজীপুরের শ্রীপুরের তেলিহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকিরকে(৪৩) কে ছিনতাইসহ একাধিক গ্রেফতার করা হয়েছে ।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তার নিজ বাড়ি মুলাইদ থেকে গেলোরাতে তাকে গ্রেফতার করে।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) জহাঙ্গীর আলম গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা তাকে গ্রেফতারের পর শ্রীপুর থানায় রেখে যান ।

তাকে বৃহষ্পতিবার বিভিন্ন মামলার ফরোয়ার্ডিং দিয়ে অদালতে পাঠানো হয়েছে। মুলাইদের প্লানেট নীটওয়্যার লিমিটেডের জ্যৈষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা বজলুর রহমান জানান, গত ৯ আগস্ট মাওনা চৌরাস্তার নিকট ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কতিপয় যুবক মাইক্রোবাসের গতিরোধ করে কারখানার উৎপাদিত ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে ।

ওই ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়।
এস আই জাহাঙ্গীর আলম জানান, ওই ঘটনায় জড়িত অভিযুক্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে লুন্ঠিত মালামাল এবং একটি মিনি পিকাপ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা তেলিহাটী ইউনিয়ন আওয়ামীলীগের ওই সাধারণ সম্পাদকের নির্দেশনায় ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার অপর একটি ঘটনার বিবরণে জানা গেছে, গত বছরের ১১ মে ওই থানার জিন্দা পার্কের সামনে থেকে একটি প্রাইভেটকার ছিনতাই হয়। ওই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের পর পুলিশ দু’ব্যক্তিকে গ্রেফতার করে।

তারা লিয়াকত ফকিরের জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে পুলিশি তদন্তে গাড়ী ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে তার নামে নারায়ণগঞ্জ আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

অন্যদিকে, গাজীপুরে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে পিরোজপুরের মাঝেরপুল থানার মিঠাখালী গ্রামের এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা চলমান রয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102