শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস‌্য গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি :
  • সময় কাল : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৬ বার পড়া হয়েছে

গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস‌্যকে  গ্রেফতার করেছে পু‌লিশ । এই চক্রটি বি‌ভিন্ন সড়ক মহাসড়কে নানা কৌশলে পন‌্যবাহী প‌রিবহন ব্যারিকেড দিয়ে পন‌্য ও মালামাল লুটে নিতো ।
রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন কার্যালয়ের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, জিএমপি উপ-পুলিশ কমিশনার জাকির হাসান। এসময় তিনি বলেন, গত ১৩ই ফেব্রুয়ারি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী ফ্লাইওভার এর পশ্চিম পাশ থেকে একটি ট্রাক ছিনতাই করে এই চক্রটি।
ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই নারায়ণগঞ্জ থেকে ওই ট্রাক ও গরু উদ্ধার করা হয়।
এ ঘটনায় কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে পুলিশ অভিযান চালিয়ে ঢাকা মিরপুর আশুলিয়া টাঙ্গাইল নারায়ণগঞ্জ সহ বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
পরে ডাকাতি হওয়া একটি ট্রাক ও একটি
পিকাপভ্যান জব্দ এবং লু‌ণ্ঠিত ১১টি গরু উদ্ধার করা হ‌য়।

গ্রেফতারকৃতরা হলো, সামসুল আলম শান্ত (৪০)
টাঙ্গাইল জেলার মধুপুর থানার ধামাবাসুরী গ্রামের মৃত জহির উদ্দিন এর ছেলে, শামীম ওরফে সবদুল (৩০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার পুরবন্দর রেথের বাজার এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে ,দুলাল মিয়া ওরফে দুলু (৩৬) একই জেলার পলাশবাড়ী থানার বড় শিমুলতলা গ্রামের সোলায়মান প্রামাণিক এর ছেলে, সোহেল রানা (২৮) মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার তছির মোল্লার ছেলে, ওবায়দুল শেখ (৩৬) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মূলকান্দির চর গ্রামের আ: গফুর এর ছেলে, আনোয়ার হোসেন (৩৫) পাবনা জেলার ঈশ্বরদী থানার সরাইকান্দি গ্রামের আলাউদ্দিন এর ছেলে এবং মোঃ সুমন মোল্লা (২৮) সিরাজগঞ্জ সদর থানার নুরনবী মোল্লার ছেলে।
পুলিশ আরো জানায়, চক্রটি মহাসড়কে গরুর সহ পণ্য বোঝাই বিভিন্ন মালবাহী ট্রাক কৌশলের ব্যারিকেড দিয়ে ডাকাতি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান জিএমপি উপ- পুলিশ কমিশনার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,কোনাবাড়ী জোনের উপ-সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা,কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক,পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মালেক খসরু খান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102