মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ইয়াবাসহ গ্রেপ্তার শাহজাদপুরে আলোকবর্তিকা’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলা : নাসির-অমিসহ গ্রেফতার ৫ ভাঙ্গুড়ায় গলায় খাবার আটকে নারীর মৃত্যু সলঙ্গায় ব্রীজের মুখ বন্ধ করে পুকুর খনন করে মাছ চাষ শতাধিক ফসলি জমি ও বসতবাড়িতে জলাবদ্ধতার সৃষ্টি কোনাবাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার  নতুন সভাপতি পেল দুই সংসদীয় কমিটি সিরাজগঞ্জে যুবলীগের উদ্যোগে- মরহুম মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- খাবার বিতরণ আশুলিয়ায় চেকজালিয়াতি মামলায় গ্রেপ্তার-১ প্রথমবারের মতো পোশাক কারখানায় খোলা বাজারে খাদ্য সামগ্রী বিক্রি শুরু

গাজীপুরে করোনায় গত ২৪ ঘন্টায় সুস্থ -৩৮

Reportar Name
  • সময় কাল : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার:

গাজীপুরে গত ২৪ ঘন্টায় আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ১৫৩ জন। সোমবার ২৭ জুলাই বিকেলে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন গাজীপুর সিভিল সার্জন ডাঃ মোঃ খায়রুজ্জামান।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায় গত ২৪ ঘন্টায় নমুনা পাঠানো হয়েছিলো ১১১ জনের। এর মধ্যে ৫ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত করা হয়েছে। শ্রীপুর উপজেলায় ১ জন, কলিগঞ্জ উপজেলায় ১ জন,কাপাাসিয়া উপজেলায় -১ জন এবং গাজীপুর সদরে ২ জন।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৩৮ জন ।
জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৩০,১৯৫ জনের। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২ হাজার ৭৪৭ জন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫১ জন। এ পর্যন্ত কালিয়াকৈরে ৫১০,কালিগঞ্জ-৩৭২,কাপাসিয়া ২৯৪,শ্রীপুর-৫১৪,গাজীপুর সদর-২৪৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে চিকিৎসক, নার্স-স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য ও পোশাকর্মীরা রয়েছেন। সবচেয়ে বেশী আক্রান্তের সংখ্যা গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায়। এর পরই রয়েছে শ্রীপুর উপজেলা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102