সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোনাবাড়ীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ঠাকুরগাঁওয়ে দুইদিন ব্যাপী শিশু সাংবাদিকদের কর্মশালা শুরু লালমনিরহাট পাটগ্রামে দুই রোহিঙ্গা আটক গাজীপুরে নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার সন্ত্রাসীর চুরিকাঘাতে সাংবাদিক অশোক দাস গুরুতর আহত কাজিপুরের চরাঞ্চলে মাদক সন্ত্রাস বিরোধী মিছিল ও সমাবেশ করেছে স্কুল কলেজের শিক্ষার্থীরা ট্রেনের ইঞ্জিন বিকল ৩ ঘন্টা পর উল্লাপাড়ায় ট্রেন চলাচল স্বাভাবিক রূপগঞ্জে সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে নিহত ও আহতদের ক্ষতিপূরণের দাবিতে স্কপ এর শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান অনুশীলনে ফিরেছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল জয়পুরহাট র‍্যাব ৫ এর হাতে বগুড়াতে ১১ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

গাজীপুরে করোনায় গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু 

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

গাজীপুরে প্রতিদিনই বেড়ে চলছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ২৩৪ জন নতুন করে করোনাভাইরাস আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৭৯৬ জন ও মৃতের সংখ্যা ২৬৪ জনে।

শুক্রবার (৯জুলাই) দুপুরে গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান ওই তথ্য নিশ্চিত করে বলেন, স্বাস্থ্য বিধি ও লকডাউনে অসচেতনতার কারনেই প্রতিদিন বাড়ছে ও মৃত্যুর সংখ্যা।

গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে গাজীপুর সদর উপজেলায় ১২৮ জন, কালীগঞ্জ উপজেলায় ৮ জন, কালিয়াকৈর উপজেলায় ১৯ জন, কাপাসিয়া উপজেলায় ১৮ জন ও শ্রীপুর উপজেলায় ৬১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়নি।

তিনি আরও জানান, এ পর্যন্ত গাজীপুর জেলায় ৯৪ হাজার ০৯৫ জনের নমুনা পরীক্ষায় ১৩ হাজার ৭৯৬ জনের শরীরে করোনা শনাক্ত পজিটিভ পাওয়া গেছে।

এর মধ্যে গাজীপুর সদরে ৮ হাজার ৮৫২ জন, কালীগঞ্জে ৯৩৬ জন, কালিয়াকৈরে ১হাজার ৫১৮ জন, কাপাসিয়ায় ৯০৫ ও শ্রীপুরে ১হাজার ৮৫ জন আক্রান্ত হয়েছেন। তবে এ পর্যন্ত জেলায় নতুন ৫ জনসহ মোট ২৬৪ জন মৃত্যুবরণ করলেও সুস্থ হয়েছেন ১১ হাজার ৫৪৫ জন।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102