বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

গাজীপুরে করোনায় মোট মৃত্যু -৯৪

স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬০ বার পড়া হয়েছে

গাজীপুরে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে-৯৪ জন। গত ২৪ ঘন্টায় ৯ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৭৪১ জন।

গতকাল সোমবার ২১ ডিসেম্বর বিকেলে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন গাজীপুর সিভিল সার্জন ডাঃ মোঃ
খায়রুজ্জামান। সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায় গত ২৪ ঘন্টায় নমুনা পাঠানো হয়েছিলো ১১৮ জনের। এর মধ্যে ৯ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত করা হয়েছে। কলিগঞ্জ উপজেলায় ১ জন, কালিয়াকৈর ১ জন, কাপাসিয়া ০, শ্রীপুর ১ জন এবং গাজীপুর সদরে ৬ জন।
জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫২,৫৯৬ জনের। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৫ হাজার ৮৪২ জন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৯৪ জন। এ পর্যন্ত কালিগঞ্জ- ৫৬৫,কালিয়াকৈরে ৭৩৯, কাপাসিয়া ৪৬৬, শ্রীপুর- ৬৯১, গাজীপুর সদর-৪ হাজার ২৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তের মধ্যে চিকিৎসক, নার্স-স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য ও পোশাকর্মীরা রয়েছেন। সবচেয়ে বেশী আক্রান্তের সংখ্যা গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায়। এর পরই রয়েছে কালিয়াকৈর উপজেলা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102