শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৪২ অপরাহ্ন

গাজীপুরে খন্ডিত লাশ উদ্ধার;  পাষণ্ড  স্বামী আটক

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

গাজীপুর সদর উপজেলা মনিপুর এলাকায় খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবতীর নাম রেহানা আক্তার। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদ কে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। রবিবার সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি স্থান থেকে লাশের খন্ডিত অংশ উদ্ধার করা হয় ।

নিহতের স্বামী জানান, জুয়েল সুনামগঞ্জ জেলার বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচির গাতি গ্রামের বাতেন এর ছেলে এবং রেহানা একই এলাকার মালেকের কন্যা। তারা সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে দু’বছর আগে পালিয়ে বিয়ে করেন। মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হাড়িয়ে করতেন কাপড়ের ব্যবসা । বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হয়ে ফেসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টি খন্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।
এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিলে আমরা ঘটনাস্থলে যাই। স্বামীকে আটক করি এবং লাশের খন্ডিতাংশ উদ্ধার করি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102