সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জের উনুখাঁ পাগলাপীর উচ্চ বিদ্যালয়ে শোক দিবস র‌্যালি-আলোচনা সভা টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান নাটোরে সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫সাংবাদিক আহত মামলা দায়ের আসামি গ্রেফতার-১ সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের দূর্নীতির কাছে জিম্মি শিক্ষক সমাজ সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের দূর্নীতির কাছে জিম্মি শিক্ষক সমাজ সিরাজগঞ্জে প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষকগণের সাথে সমন্বয়সভা ও শোকদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ওয়েবম্যাট্রিক্স র‍্যাংকিংয়ে এগিয় শাবিপ্রবি, বাউবি ও নোবিপ্রবি বঙ্গবন্ধু হত্যাকাণ্ড : ষড়যন্ত্র উন্মোচনে কমিশন এ বছরই দিনে সাশ্রয় হচ্ছে দেড় হাজার মেগাওয়াট

গাজীপুরে খেলোয়ার ও ক্রীড়া সংগঠকদের মাঝে চেক প্রদান

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে।


স্টাফ রিপোর্টার :
গাজীপুরে দেশ ব্যাপী করোনাভাইরাস প্রাদূর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়,প্রশিক্ষক,ক্রীড়া সংগঠক, ওক্রীড়া সংশ্লিষ্টদের মাঝে চেক প্রদান করা হয়েছে।
বুধবার (২৯ জুলাই) দুপুর ১২ টা সময় ২০১৯-২০ অর্থ বছরে শিক্ষা প্রতিষ্ঠান,ক্রীড়া ক্লাব এর অনুকূলে অনুদান মঞ্জুরির অর্থ সহায়তা ও চেক প্রদান করা হয়।

গাজীপুর জেলার জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলামের সভাপতিত্বে নাটমন্দিরে আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, (এম.পি)।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত ৬৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ৫০ হাজার টাকা করে ও ১ টি শিক্ষা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। সেই সাথে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়,প্রশিক্ষক,ক্রীড়া সংগঠক,ক্রীড়া সংশ্লিষ্টদের ৪৫ জনের প্রত্যেককে ৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102