রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, পালিয়েছে স্বামী

গাজীপুর প্রতিনিধিঃ
  • সময় কাল : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

গাজীপুরের জয়দেবপুর নিয়ামত সড়ক এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে । বৃহস্পতিবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ । নিহত রোজিনা(৩৪)ময়মনসিংহের নান্দাইল থানার লহিতপুর গ্রামের সেলিম হোসেনের স্ত্রীর রোজিনা (৩৪)। পুলিশ ও স্থানীয়রা জানায়, ৭/৮ মাস আগে রিক্সাচলক সেলিম হোসেন দম্পত্তি গাজীপুর মহানগরের জয়দেবপুর নিয়ামত সড়কে শামসুর রহমানের বাড়িতে ভাড়ায় থাকতো । রোজিনা স্থানীয় ডিবিএল কারখানায় চাকুরী করতেন । স্ত্রী রোজিনা আক্তারের সাথে তার স্বামী সেলিমের প্রায়ই ঝগড়া-বিবাদ লাগতো ।

গতকাল রাতেও তাদের মধ্যে ঝগড়া হয় ।আশপাশের লোকজন এসে তাদের ঝগড়া বিবাদ মেটানোর চেষ্টা করে । এক পর্যায়ে রাত আনুমানিক ১১ টার সময় রোজিনার ঘরে রেখে তার স্বামী সেলিম ভাড়া বাসা থেকে চলে যায়।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে ঘুম না ওঠায় রোজিনাকে ডাকাডাকি করে । তখন ঘরের দরজা বাহির থেকে তালাবদ্ধ দেখতে পায় বাসার লোকজন। পরে বাড়ির কেয়ারটেকার সানসেট ভেঙে রোজিনাকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পায় । আশপাশের লোকজন ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে রোজিনাকে মৃত অবস্থায় দেখতে পায়।পরে স্থানীয়রা পুলিশে খবর দেন ।

জিএমপি সদর থানার উপপরিদর্শক সাইদুর রহমান বলে, স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের কারণে রোজিনার স্বামী সেলিম তাকে শ্বাসরোধে হত্যার পর বাহির থেকে তালা লাগিয়ে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102