সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৫:০০ অপরাহ্ন

গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৩১৮ বার পড়া হয়েছে।

স্টাফ রিপোর্টার:

সদস্য ঘোষিত গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি বাতিল করে দলের দূর্দিনের পরীক্ষিত নেতাদের মাধ্যমে নতুন কমিটি দিয়ে মহানগর জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করতে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বেলা ১১ টায় গাজীপুর মহানগর জাতীয় পার্টির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মিয়া,মহানগর জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদীন, কেন্দ্রীয় কমিটির সদস্য শরিফুল ইসলাম শরিফ, মোঃ ফারুকুল ইসলাম প্রধান, এ্যাড.মোস্তফা জামান,মোঃ আবুল হোসেনসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ে জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মিয়া। তিনি বলেন,গাজীপুর মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়েছে বিতর্কিত ব্যক্তিদের নিয়ে। এম নিয়াজ উদ্দিন একজন বিতর্কিত ব্যক্তি উল্লেখ করে তিনি বলেন,যিনি জাল মুক্তিযোদ্ধা সনদের মাধ্যমে চাকুরীতে সুবিধা নেওয়ার জন্য পদত্যাগে বাধ্যহন।

এছাড়াও অনৈতিক ভাবে আয় বহির্ভূত হাজার কোটি টাকা সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। গত বছর জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে স্বেচ্ছায় তিনি পদত্যাগ করেছিলেন। তিনি আরও বলেন,যাকে সদস্য সচিব করা হয়েছে তিনি ভূয়া ক্যাপ্টেন মোশারফ নামে পরিচিত।

নেতাকর্মীদের মাঝে তার সংশ্লিষ্টতা নেই। তাদের দিয়ে গাজীপুর মহানগর কমিটি দেয়ায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। গাজীপুরের বীর মুক্তি যোদ্ধারা কোন ভাবেই একজন ভূয়া মুক্তি যোদ্ধাকে মেনে নিতে পারছেননা।

কারণ ১৯৭১ সালে ১৯ মার্চ গাজীপুর থেকেই প্রথম প্রাক হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ শুরু হয়। গাজীপুর মহানগরের অনেক ত্যাগী নেতাকর্মী রয়েছে। তাদের হাতে মহানগরের দায়িত্ব দিলে প্রশ্নবৃদ্ধ হতোনা। এসময় অনতিবিলম্বে এই কমিটি বাতিলের দাবী জানান উপস্থিত নেতাকর্মীরা।

উল্লেখ গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র সুপারিশক্রমে ১৭৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেন পার্টি চেয়ারম্যান। গতকাল এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গতকাল (১৩ অক্টোবর) মঙ্গলবার এমএম নিয়াজ উদ্দিনকে আহবায়ক এবং মোঃ মোশারেফ হোসেনকে সদস্য সচিব করে গাজীপুর মহানগর জাতীয় পার্টি কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৬ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে গাজীপুর মহানগর জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেয়া হয়েছে।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102