বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

গৃহবধূকে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার 

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি :
  • সময় কাল : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নে যুবলীগের  এক নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে (৩০) জোর করে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় পুলিশ যুবলীগ নেতা মো. ইমাদুল হককে (৩৩) গ্রেপ্তার করেছে। ধারণ করা ভিডিওসহ মুঠোফোনটিও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে গত কাল সোমবার রাতে অভয়নগর থানায় মামলা করেছেন। ইমাদুল উপজেলার শুভরাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত বুধবার (৬ জানুয়ারি) সকালে ওই নারী সন্তানকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সকাল ১০টার দিকে তিনি উপজেলার নওয়াপাড়া বাজারে পৌঁছান। এ সময় ইমাদুল সেখানে উপস্থিত হন। তিনি গৃহবধূর সন্তানকে খুন করার হুমকিসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাতে থাকেন। একপর্যায়ে ইমাদুল তাঁকে নওয়াপাড়া রেল বস্তির একটি ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক বিবস্ত্র করে মুঠোফোনে অশ্লীল ভিডিও ধারণ করেন। পরে তিনি ওই অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন।

পুলিশ ও এলাকাবাসীর কয়েকজন জানান, ওই গৃহবধূর স্বামী দীর্ঘদিন প্রবাসে ছিলেন। চার মাস আগে তিনি দেশে ফেরেন। তিনি প্রবাসে থাকাকালে তাঁর স্ত্রীর সঙ্গে ইমাদুলের সম্পর্ক গড়ে ওঠে। বাড়ি ফিরে স্বামী বিষয়টি জানতে পারেন। এ নিয়ে পারিবারিকভাবে সালিস বৈঠক হয়। এরপর প্রবাসীর স্ত্রী ইমাদুলের সঙ্গে সম্পর্ক না রাখার সিদ্ধান্ত নেন। এ জন্য ইমাদুল প্রবাসীর স্ত্রীর ওপর ক্ষুব্ধ হন। এ কারণে তিনি জোর করে তাঁকে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণ করেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, জোর করে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণ এবং ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার ঘটনায় ইমাদুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে দুটি মামলা হয়েছে। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

অভয়নগর উপজেলা যুবলীগের আহ্বায়ক তালিম হোসেন বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে মো. ইমাদুলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102