সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম :

চট্টগ্রামে বিএনপি নেতাকর্মীদের গণপদত্যাগ

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১৩ বার পড়া হয়েছে।

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত কাউন্সিলর পদে মনোনয়ন বঞ্চিত হয়ে গণপদত্যাগ করেছে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) ওয়ার্ড বিএনপি, যুবদল মহানগর শাখা ও বিএনপির অঙ্গ সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী একযোগে পদত্যাগ করেন।

এ বিষয়ে পদত্যাগকারী মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা বলেন, দল করতে গিয়ে ৪০টি মামলার আসামি হয়েছি। কয়েকবার কারাভোগ করেছি। অথচ কাউন্সিলর পদে মনোনয়ন দেওয়া হলো হাইব্রিড ও বহিষ্কৃতদের। তাই যুবদল থেকে পদত্যাগ করেছি। শুধু আমি নই, আরও তিনশ নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেছেন।

দলের জন্য ত্যাগ ও নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ করেছেন অনেকে। তারা বলছে, দলের জন্য ত্যাগ ও নির্যাতিতদের মূল্যায়ন না করে হাইব্রিড ও দল ত্যাগীদের অধিক মূল্যায়ন করা হয়েছে। 

গণপদত্যাগকারীরা হলেন- মহানগর যুবদলের সহসভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, সহসাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, সহকোষাধ্যক্ষ জিয়াউল হক মিন্টু, যুবদলের মহানগর নেতা সাব্বির হোসেন ফারুক, শেখ কামাল আলম, বাকলিয়া থানা ছাত্রদল সাধারণ সম্পাদক মোস্তাফিজ মাহমুদ, ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সফিউল বশর সাজু, চকবাজার থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দামুল হক, সহসভাপতি মো. ফোরকান, প্রচার প্রকাশনা সম্পাদক নুর মোহাম্মদ সোহেল, যুগ্ম সম্পাদক আমজাদ হোসেন মাসুদ, বিএনপি নেতা আবুল হোসেন, মো. মনসুর সওদাগর প্রমুখ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102