শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

চতুর্থদিনে ফিল্ডিংয়ে নেমেছেন টাইগাররা

অনলাইন সংরক্ষণ
  • সময় কাল : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

পাল্লেকেলেতে অনুষ্ঠিত সিরিজের প্রথম টেস্টের তৃতীয়দিন শেষে ৩ উইকেটে ২২৯ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। এর আগে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শান্ত-মুমিনুলের সেঞ্চুরির উপর ভর করে ৫৪১ রানে ইনিংস ঘোষণা করে সফররত বাংলাদেশ। এখনো ৩১২ রানে পিছিয়ে থেকে চতুর্থদিনে ব্যাট করতে নেমেছে লঙ্কানরা।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করেন দুই ওপেনার লাহিরু থিরিমান্নে এবং দিমুথ করুনারত্নে। ওপেনিং জুটিতে ১১৪ রান তুলেন তারা। এরই মধ্যে ব্যক্তিগত অর্ধ-সেঞ্চুরি পূর্ণ করে ফেলেন থিরিমান্নে। ১২৫ বলে ৮টি চারে ৫৮ রান তুলে মেহেদি হাসান মিরাজের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি।

দ্বিতীয় উইকেটে ব্যাট করতে আসা ওসাদা ফার্নান্দোকে ২০ রানে ফেরান তাসকিন আহমেদ। তৃতীয় উইকেটে ব্যাট করতে নেমে অনেকটা ওয়ানডে ধাচে ব্যাট করতে থাকেন অ্যাঞ্জেলা ম্যাথিউস। ৩২ বলে ২৫ রান তুলে তাইজুলের বলে আউট হন তিনি।

স্বাগতিকরা তিনটি উইকেট হারালেও ব্যাট হাতে আপনতালে লড়তে থাকেন দলীয় অধিনায়ক দিমুথ করুনারত্নে। তুলে নেন ক্যারিয়ারের ২৭তম অর্ধশত রান। ৮৫ রানে অধিনায়ক দিমুথ করুনারত্নে এবং ২৬ রানে ধনঞ্জয়া ডি সিলভা অপরাজিত রয়েছেন।

বুধবার টস জিতে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে টাইগার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত এবং মুমিনুল হক সৌরভ সেঞ্চুরির দেখা পেয়েছেন। আউট হওয়ার পূর্বে ৩৭৮ বলে ১৬৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন শান্ত। তার খেলা ইনিংসটি ১৭টি চার এবং ১টি ছয়ে সাজানো। আর ১২৭ রান আউট হন মুমিনুল। তার ৩০৪ বলে খেলা ইনিংসটি ১১টি চারে সাজানো।

এছাড়া ৯০ রান করেন তামিম, লিটন ৫০ এবং ৬৮ রানে মুশফিকুর রহিম অপরাজিত থাকেন। শ্রীলঙ্কার পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট নেন ওসাদা ফার্নান্দো।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102