বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

চলনবিলের আলো গৌরবময় প্রকাশনার দশ বর্ষে

Reportar Name
  • সময় কাল : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ২৪১ বার পড়া হয়েছে

সম্পাদকীয়-

আজ পহেলা বৈশাখে দশ বছরে পা দিল সাপ্তাহিক চলনবিলের আলো। ”দেশ,মাটি ও মানুষের কল্যাণের কথা বলে” এই শ্লোগান নিয়ে ২০১০ ইং সালের ১৪ই ফ্রেবুয়ারী, বাংলা শুভ নববর্ষে জন্ম হয় আপনাদের প্রিয় সংবাদপত্র সাপ্তাহিক ”চলনবিলের আলো”। পত্রিকাটি সাপ্তাহিক হওয়ায় প্রতিদিন সাংবাদিকদের অবাধ তথ্য ও পাঠকের চাহিদা থাকায় সাপ্তাহিক চলনবিলের আলো এ বিষয়ে বিবেচনা করে গত ২০১৫ ইং সালে সাংবাদিক ও পাঠকের চাহিদা পুরুনের জন্য করা হয়েছে অনলাই ভার্সন ”চলনবিলের আলো ডটকম”( www.chalonbileralo.com)।
চলবিলের আলো ডটকম এখন দেশের জনপ্রিয় অনলাইনের সারিতে নিজেকে ঠাই করে নিয়েছে। এখন দেশ/বিদেশে পাঠকের চাহিদা পুরুন করতে সক্ষম হয়েছে। আমরা সংবাদপত্রটি সাপ্তাহিক থেকে দৈনিক করার জন্য প্রস্তুতি গ্রহন করেছি। আশাকরি খুব শিগ্রহী সংবাদপত্রটি সাপ্তাহিক থেকে দৈনিকে রুপান্তরিত করতে সক্ষম হবো।
দীর্ঘ এ পথচলায় সংবাদপত্রটি অনেক ঘাত-প্রতিঘাত, চড়াই উৎড়াই পেরিয়ে আজ ১০ বর্ষে। চলনবিলের আলো বার বার হয়েছে প্রতিহিংসার শিকার, তবুও অন্যায়ের কাছে মাথা নত করেনি, কারো তাবেদারী করেনি। সব সংকট অতিক্রম করে বার বার মাথা তুলে দাঁড়িয়েছে সংবাদপত্রটি।
আজ এই শুভক্ষনে সাংবাদিক, পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের প্রাণঢালা শুভেচ্ছা।
প্রতি বছরের ন্যায় আমরা এ বছর বনাঢ্য আয়োজন করতে না পারায় আন্তরিক দুঃখিত। গত বছর পত্রিকাটির সারাদেশে ১৭টি জেলায় উদযাপিত হয়েছিল প্রতিষ্ঠাবার্ষিকী।
উল্লেখ্য, মুজিব জন্মশতবর্ষে চলনবিলের আলো’র পরিকল্পনা ছিল মাহাসমারহে এ বছরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা। কিন্তু বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের কারণে সংবাদপত্রটির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সীমাবদ্ধ রাখা হয়েছে। সংবাদপত্রটির জন্মদিনে চলনবিলের আলো পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি রইলো প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন। মহামারি করোনাভাইরাসের ছোবল থেকে নিজেকে রক্ষা করুন, প্রতিবেশিদেরও রক্ষা করুন। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, ডাক্তারি পরামর্শ মেনে চলুন। দেশ /বিদেশের সব খরব জানতে চোখ রাখুন ”চলনবিলের আলো”ডটকম’এ, ধন্যবাদ। – সম্পাদক

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102