রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

চাঁদাবাজির মামলায় দাগনভূঞা কাউন্সিলর জিয়াউল হক জিয়া কারাগারে

আশফাল আহম্মেদ রাফি ( ফেনী )
  • সময় কাল : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

ফেনীর দাগনভূঞায় আওয়ামী লীগ থেকে বহিস্কৃত নেতা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক জিয়া কে চাঁদাবাজির মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত । ২৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে আদালতে বিচারক জামিন মঞ্জুর না করে , তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় ।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায় , পৌর এলাকার গনিপুর ওয়ার্ড আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী জিয়াউল হক জিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী ১০ ই জানুয়ারি গনিপুর বাজারে হারুন ইঞ্জিনিয়ারিং এন্ড ওয়াকসঅ্যাপ এর মালিক মোঃ হারুন এর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন । চাঁদা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে জিয়াউল হক জিয়া তার সহযোগীদের নিয়ে ১৭ ই জানুয়ারি হারুন এর উপর হামলা করে । এক হারে জিয়া হারুনের ৫০ হাজার টাকা নিয়ে যায় বলে অভিযোগ করে ।

হামলার সময় আহতের চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় হারুন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । চোখ ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় হারুন বাদী হয়ে মঙ্গলবার রাতে দাগনভূঞা থানায় চাঁদাবাজির মামলা করে ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102