শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:০৬ অপরাহ্ন

চালককে গলা কেটে হত্যা মূল আসামীসহ গ্রেপ্তার -২

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

গাজীপুরে লুষ্ঠিত কাভার্ডভ্যান, মালামাল এবং হত্যাকান্ডে ব্যবহৃত ধারালাে অস্ত্র সহ মূল আসামী গ্রেফতার করেছে জিএমপি পুলিশ। গত ১১ই ফেব্রুয়ারী ভাের সাড়ে ৬টায় সদর থানা পুলিশ ন্যাশনাল পার্কের ০৫ নং গেইট সংলগ্ন ঢাকা টু ময়মনসিংহ হাইওয়ে সড়কের পাশ থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির গলা কাটা মৃতদেহ উদ্ধার করে। পরবর্তীতে উক্ত ব্যক্তির স্ত্রী সাহেদা বেগম খবর পেয়ে হাসপাতালে এসে মৃতদেহটি তার স্বামী মুন্নাফ সরকার (৫০) কে দেখতে পান। তার স্বামী পেশায় একজন কভার্ড ভ্যান ড্রাইভার বলে তিনি জানান। মুন্নাফ সরকার কুমিল্লা জেলার হোমনা থানার হরিপুর গ্রামের মৃত রাজ্জাকের ছেলে।

পরে সাহেদা বেগম এবিষয়ে গাজীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত বিষয়ে তদন্তে নেমে ১১ই ফেব্রুয়ারী রাতে লুষ্ঠিত কাভার্ড ভ্যান ও মালামাল সহ গকুল চন্দ্র সরকার এবং বকুল সরকার (৩০) কে আটক করে।বকুল সরকার গাজীপুর জেলার কালিয়াকৈর থানার আটাবহ গ্রামের মানিক চন্দ্র সরকারের ছেলে। উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য নিয়ে অভিযান পরিচালনা করে ১২ই ফেব্রুয়ারী দিবাগত রাত ১টায় হত্যাকান্ডে জড়িত মূল আসামী মােঃ নাজমুল হােসেন (২২)কে গ্রেফতার করে পুলিশ।আসামী
মোঃ নাজমুল রংপুর জেলার কোতয়ালী থানার দেওয়ান টুলি গ্রামের মোঃমনোয়ার হোসেনের ছেলে।পুলিশের জিজ্ঞাসাবাদে তারা মুন্নাফ সরকার হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত মামলায় জড়িত অন্যান্য আসামী গ্রেফতার অভিযানসহ তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান জিএমপির উপ কমিশনার জাকির হাসান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102