সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পপুলার লাইফের প্রধান কার্যালয়ে ক্লোজিং উপলক্ষে ব্যবসা উন্নয়ন সভা ও বীমা দাবীর চেক হস্তান্তর সিরাজগঞ্জে স্বাধীনতার সূর্বণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে- মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান সীতাকুণ্ডে মসজিদকে দুই ভাগে বিভক্ত করার প্রতিবাদে মুসল্লিদের বিক্ষোভ গাইবান্ধায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সিভিল সার্জনের ওরিয়েন্টেশন কর্মশালা ভালুকায় আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালন কামারখন্দে মেম্বার পদপ্রার্থীর গণসংযোগ কামারখন্দে মেম্বার পদপ্রার্থীর গণসংযোগ গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ  ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস! কোটচাঁদপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চালিতাডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহিন আলম

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৯৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ২নং চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শিমুলদাইড় গ্রামের শফিকুল ইসলামের পুত্র সাবেক তুখোড় ছাত্র নেতা শাহীন আলম। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ চালিতাডাঙ্গা ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি নৌকা প্রতীক প্রত্যাশা করছেন।

দীর্ঘদিন ধরে আওয়ামী আদর্শকে বুকে লালন করে দলীয় আদর্শকে সমুন্নত রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

সরজমিন গিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, স্বচ্ছ ও পরিছন্ন ইমেজধারী তরুণ নেতা শাহিন আলম নৌকা প্রতীক মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত বলে ধারণা করছেন তৃণমূল ভোটাররা। দলীয় সকল নেতা-কর্মীদের সাথে নিয়ে দলীয় সকল কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে তৃনমূল ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন শাহিন আলম।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ নেতা সাংগঠনিক দক্ষতায় উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে সু-সম্পর্ক স্থাপন করতে সক্ষম হয়েছেন।

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর মনের আশা পূরণে নৌকার মাঝি হতে চান তিনি । নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে। এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ শাহিন আলমের পক্ষে একতাবদ্ধ হয়ে মাঠে কাজ করছে বলেও জানা গেছে। চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মজিদ বাদশা তালুকদার জানান, আগত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে শাহিন আলম ছাড়া অন্য কেউ ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে অদ্যবদী প্রার্থীতা ঘোষণা করেনি।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহিন আলম জানান, আসন্নবর্তী ইউপি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে জয়লাভ করে চালিতাডাঙ্গা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে সদ্য প্রয়াত আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম এবং তাঁর সুযোগ্য সন্তান প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি মহোদয়ের প্রত্যেকটি আদেশ-নির্দেশ যথাযথ মর্যাদায় পালন করে যাচ্ছি। আমার দৃঢ় বিশ্বাস দলীয় হাইকমান্ড আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক শাহিন আলম আরও বলেন, আসন্নবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। আমি জনগনের সেবক হতে চাই, আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিতে এবং নির্বাচিত করতে এলাকার তরুণ প্রজন্ম, যুবসমাজ ও প্রবীণ ব্যক্তিরা মাঠে কাজ করছে। ইউনিয়নের সর্বস্তরের সাধারণ জনগনের দাবি একটাই”পরিবর্তন”। তিনি বলেন মানব সেবা বড় ধর্ম। আর রাজনীতি হলো মানব সেবার সর্বোচ্চ প্লাটফর্ম।

এছাড়াও দলীয় মনোনয়ন পেলে ইউনিয়নের তরুণ, শিক্ষিত, সচেতন ভোটাদের সাথে নিয়ে ইউনিয়নের গরীব, দুঃখী মেহনতী মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবেন বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102