মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চিলমারীতে রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • সময় কাল : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

কুড়িগ্রামের চিলমারীতে রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ভূক্তভোগী এলাকাবাসী। রোববার (১৪মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সুশিল সমাজ, শিক্ষক, শিক্ষার্থী, কৃষক, শ্রমিকসহ সর্বস্তরের জনগণ অংশ নেয়।

এ সময় বক্তারা বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠান রাজশাহীর মেসার্স আবুল হোসেনের উদাসীনতার কারণে দীর্ঘদিন ধরে কাজ বন্ধ থাকায় চরম ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসী। সড়কের সংস্কার কাজ শুরু করে ইট বালি ফেলে ও রাস্তা খনন করে রেখেছে। এতে করে ধুলা বালি এবং জলাবদ্ধতায় নাকাল পথচারিরা। সড়কে চলাচল অনুপযোগী হয়ে পরেছে।

মানববন্ধনে অংশ নেয়া বক্তারা আরো বলেন, প্রতিদিন হাজার হাজার মানুষ এই পথ দিয়ে চলাচল করে। দীর্ঘ দিনে কাজ শেষ না হওয়ায় আমাদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। বর্তমানে রাস্তাটি ভাঙ্গাচুরা ও বেহাল দশায় পরিণত হওয়ায় মানুষের যাতায়াতে চরম ভোগান্তির কারণ হয়ে উঠেছে। এ সময় বক্তারা সড়কের উপর টায়ারে আগুন জ্বালিয়ে আগামী ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন।

খোঁজ নিয়ে জানা যায়,উপজেলা শহর (নন মিউনিসিপ্যাল) মাষ্টার প্লান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় থানাহাট এইচকিউ মোজাফ্ফার খলিফার বাড়ী হতে কেসি রোড পর্যন্ত ১হাজার ২’শ মিটার তৎসংলগ্ন লিংক রোড ২৭০ মিটারসহ তিনটি রাস্তা পাকাকরণের কাজ ২০১৯-২০ অর্থবছরে টেন্ডার হয়। যার কাজের শেষ সময় ছিল গত বছরের ২৩ জুন।২৪ জুন ২০১৯ তারিখে কাজ শুরু করে দুইটি রাস্তার কাজ কোনরকমে শেষ করলেও ওই রাস্তাটির কাজ না করে ফেলে রেখেছে। ঠিকাদারী প্রতিষ্ঠান অদ্যবিদ কাজটি শেষ করেনি।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক রাশেদুল আলম বাদল, শিক্ষক আবু আল আমিন স্বপন, আবু হোসেন সিদ্দিক রানা, আশরাফুল ইসলাম রনি, এস এম শামীম, এস এম রাফি, নুর রাফসান সিদ্দিক সিয়াম, শাকিল আহমেদ প্রমূখ।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102