রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তাড়াশে পাকা রাস্তা উদ্বোধন, ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় জুয়া খেলার অপরাধে ৬ জুয়ারী আটক স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন

চিলমারীতে KSSF সংগঠনের পক্ষ থেকে দুস্থ-অসহায় রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • সময় কাল : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় কাঁচকোল সামাজিক স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (KSSF) এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের প্রথম দিনে প্রথম ধাপে দুস্থ-অসহায় রোজাদার ৬০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল – ১কেজি ছোলা, ১কেজি মুড়ি, ৫০০ গ্রাম খেজুর এবং ১০টি ওর স্যালাইন।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সারা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব সাবেদ আলী মন্ডল সবুজ, সংগঠনের চিলমারী প্রতিনিধি রুনা বেগম, সহ-সভাপতি উপ-সহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ মশিউর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব মিঞা, দপ্তর সম্পাদক মোঃ ফারুক আহমেদ সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, গত ৩০ শে মে, ২০২০ ইং তারিখে মানবসেবার মহৎ উদ্দেশ্য নিয়ে স্বপ্নবাজ কিছু তরুণের হাত ধরে কাঁচকোল সামাজিক স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (KSSF) নামে একটি অরাজনৈতিক, অলাভজনক, জনকল্যাণকর সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠা লাভের পর থেকে সংগঠনটি সমাজসেবামূলক নানামুখী কর্মকাণ্ড চলমান আছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102