বুধবার, ১২ মে ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষে আন্তঃবিভাগীয় ক্রিকেট টি-টেন টুনামেন্ট এর শুভ উদ্বোধন

Reportar Name
  • সময় কাল : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮১ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ

ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষে আন্তঃবিভাগীয় ক্রিকেট টি-টেন টুনামেন্ট শনিবার সকালে কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। এ টুনামেন্টে শুভ উদ্বোধনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি হাবিবে মিল্লাত মুন্না বলেন, শিক্ষার পাশাপাশি শারিরিক ও মানষিক উৎকর্ষতা বৃদ্ধি করতে ক্রীড়া অনুশীলন প্রয়োজন। এক্ষেত্রে প্রতিটি শিক্ষার্থীদেরকে মাদকমুক্ত থাকতে হবে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, অত্র কলেজের সুনামধন্য অধ্যক্ষ প্রফেসর টি.এম সোহেল।

এসময় উপস্থিত ছিলেন, টুনামেন্টের আহবায়ক দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সদস্য বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার, প্রাণী বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাহমুদ, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক সাইদুল ইসলাম, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জহুরুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নূরুল ইসলাম, গণিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল হাই, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আশিক-ই-রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক শাহিন আলম, মার্কেটিং বিভাগীয় প্রধান সুরাইয়া সুলতানা, ইসলামি ইতিহাস বিভাগের প্রভাষক ফিরোজ আলী সহ অত্র প্রতিষ্ঠানের ছাত্রলীগ সভাপতি রাশেদ খান ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ (মুন্না) উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বেলুন উড়িয়ে টুনামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ও পৌর প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিন। আলোচনা সভায় সঞ্চালনায় ছিলেন শফিকুল ইসলাম ও উম্মে তাসলিমা।

১৭টি বিভাগ নিয়ে টুনামেন্টের লীগ পদ্ধতিতে অংশগ্রহণ করছে বলে টুনামেন্টের আয়োজক কর্তৃপক্ষ জানান ১ম দিনে ১ম লীগে হিসাববিজ্ঞান ও পদার্থ বিজ্ঞান বিভাগের মধ্যে খেলা শুরু হয়। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিভিন্ন বিভাগের টিম টুনামেন্টে খেলবে। টুনামেন্টের সদস্য সচিব শরীরচর্চা শিক্ষক আব্দুর রশিদ ও ধারা ভাষ্যে আব্দুল্লাহ আল মাহমুদ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102