বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

জেলা বিএনপি’র সেক্রেটারি লাঞ্চিত! মতবিনিময় সভায়-ভিডিও সহ

Reportar Name
  • সময় কাল : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

একাদশ সংসদের সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচন উপলক্ষে বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী সেলিম রেজার পক্ষে বিএনপি কেন্দ্রীয় নির্বাচনী পরিচালনা কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে সিরাজগঞ্জের নলকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৪ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের নলকা মোড়ে জিকেএস প্রতিষ্ঠানের হল রুমে
সভা শেষে বক্তব্য দেয়ার সুযোগ না পাওয়ায় জেলা বিএনপি একাংশের কর্মী সমর্থকরা উত্তেজিতভাবে বিক্ষোভ প্রদর্শন ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চুকে লাঞ্ছিত করে। মতবিনিময় সভা শেষে এঘটনা ঘটে।

এতে বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিএনপি নির্বাচনের মাধ্যমে জনগনের রায় নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায়। তিনি আরও বলেন, ১২ তারিখ পর্যন্ত আমরা নির্বাচনের মাঠে থাকব, আমরা প্রচারে যাব যতই বাধা বিপত্তি আসুক না কেন। কাজিপুরে নানাভাবে বিএনপি প্রার্থীকে নির্বাচন প্রচারে বাধা দেয়া হচ্ছে আমরা নির্বাচন কমিশন এবং প্রশাসনকে জানিয়েছি।

এর পরে মতবিনিময় সভায় বক্তব্য দেয়ার সুযোগ না দেয়ায় জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক নুর কায়েস সবুজের নেতৃত্বে তার অনুসারীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চুকে লাঞ্ছিত করেন।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেত্রী সিমকি ইমাম, কাজিপুর আসনের বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী সেলিম রেজাসহ অন্যানরা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102