মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উপলক্ষে- শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত। সাইয়েদা ইসলাম সুম্মা এক ঘন্টার মেয়র হলেন! সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার কালিয়াকৈর পৌরসভা থেকে ৭২ ঘন্টার মধ্যে বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ কোনাবাড়ীতে আগুনে পুড়লো হায়দার আলীর ঝুট গুদাম  ঘুষ-দুর্নীতি ও নানা অপকর্মে আলোচিত সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে ফের বিভাগীয় মামলা! স্পেনে শেখ রাসেলের জম্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন কোনাবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালন  অভয়নগরে শেখ রাসেল দিবস উদযাপন

জয়পুরহাটে ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় এক যুবকের ৭২ বছর কারাদণ্ড

সুলতান মাহমুদ, জয়পুরহাট :
  • সময় কাল : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

জয়পুরহাট সদর উপজেলার ধারকী বড়াইল পাড়ায় নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় এক যুবককে ৭২ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. রুস্তম আলী জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করেন।

দন্ডাদেশ প্রাপ্ত আসামী হলেন- জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের ধারকী বড়াইল পাড়ার মামুন আকন্দের ছেলে মোমেন আকন্দ (২৫)। মামলার বিবরণীতে জানা যায়, ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর ধারকী উচ্চ বিদ্যালয় গেটের সামনে থেকে মোমিন তার সহযোগীদের সহায়তায় ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে জয়পুরহাট থানায় ওই ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে ৩ মাস পর পুলিশ মেয়েটিকে উদ্ধারসহ মোমিনকে আটক করে। দীর্ঘ শুনানী শেষে আজ মঙ্গলবার দুপুরে আদালতের বিচারক মোমিন আকন্দকে অপহরণের মামলায় ৩০ বছর,৭ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ বছরের জেল এবং ধর্ষণের মামলায় ৩০ বছর, ১০ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ বছরের কারাদন্ডাদেশ প্রদান করেন।

রাষ্ট্র পক্ষের আইনজীবি (শিশু ও নারী নির্যাতন) এ্যাডভোকেট ফিরোজা চৌধূরী এ তথ্য নিশ্চিত করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102