বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

জয়পুরহাটে সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন

সুলতান মাহমুদ,জয়পুরহাট
  • সময় কাল : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

‘মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল’ এই স্লোগানকে সামনে রেখে সাংবাদিকদের উপর নিযার্তন-

নিপীড়ন প্রতিরোধ গড়ে তোলা ও ঐক্যবদ্ধ এবং দাবী আদায়ের লক্ষ্যে জয়পুরহাট সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এর ত্রি-বার্ষিক সম্মেলনে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি গঠন হয়েছে।

মঙ্গলবার রাতে স্থানীয় একটি মিনি চাইনিজ রেস্টুরেন্ট এ সাধারণ সভার মাধ্যমে দৈনিক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি শেখর মজুমদারকে সভাপতি এবং দৈনিক দেশ
রূপান্তর ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি রেজাউল করিমকে মহাসচিব করে এই কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও অন্যরা হলেন- সহ-সভাপতি রাশেদুজ্জামান রাশেদ (আরটিভি ও দৈনিক সমেয়র আলো), সহ-সভাপতি এস এম শফিকুল ইসলাম (একুশে টিভি ও দৈনিক আজকালের খবর), সহ-সভাপতি বিপুল কুমার সরকার (মাইটভি), সহকারী মহাসচিব মোয়াজ্জেম হোসেন (একাত্তর টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ), সহকারী মহাসচিব কবির হোসেন (দৈনিক ভোরের কাগজ) সহকারী মহাসচিব সুলতান মাহমুদ (জয়যাত্রা টিভি ও দৈনিক নবচেতনা), কোষাধ্যক্ষ মিলন রায়হান (দৈনিক প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক চম্পক কুমার (দৈনিক জাগরণ), প্রচার সম্পাদক এ্যাডঃ আরাফাত হোসেন মুন (দৈনিক জয়পুরহাট খবর), দপ্তর সম্পাদক মাহফুজার রহমান (দৈনিক সংবাদ সারাবেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নেওয়াজ মোর্শেদ নোমান (এশিয়ান টিভি ও দৈনিক সরেজমিন বাতার্), জনকল্যাণ সম্পাদক আব্দুল কাদের সুজন (মোহনা টিভি)।

এছাড়াও নিবার্হী সদস্য পদে রয়েছেন, সুমন কুমার সাহা (দৈনিক চাঁদনীবাজার), শফিউল বারী রাসেল (চ্যানেল আই), সোহেল আহমেদ লিও (দৈনিক তৃতীয় মাত্রা), আরমান হোসেন (দৈনিক আজকের সংবাদ), জাহাঙ্গীর আলম খাঁন (গ্লোবাল টিভি)।

 

সদস্য রয়েছেন, নহিদ আক্তার (আনন্দ টিভি), মিনহাজুর রহমান ছোটন (ডেইলী আওয়ার টাইম), সেলিম রেজা (দৈনিক স্বাধীন বাংলা), সিদ্দিকুর রহমান হিরু (দৈনিক স্বাধীন মত), অশোক কুমার গৌর (দৈনিক নতুন দিন), সুজন কুমার মন্ডল (দৈনিক প্রভাতের আলো), আনিছুর রহমান বিটন (দৈনিক মুক্ত খবর), মেহেদী হাসান রাজু (দৈনিক বাংলাদেশ কণ্ঠ), রাকিবুল হাসান রাকিব (দৈনিক আলোকিত সকাল) ও শাহাদত হোসেন (দৈনিক আজকের দর্পণ)।

 

জেলার জেলা প্রতিনিধি, ব্যুরো প্রধান ও স্টাফ রিপোটার্র নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও সরকারের বৈধ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত জেলা প্রতিনিধি,
ব্যুরো প্রধান ও স্টাফ রিপোটার্ররা জয়পুরহাট সাংবাদিক ইউনিয়নের সদস্য হতে পারবেন।এই কমিটি গঠনের এস.এম সোলায়মান আলী প্রধান নিবার্চন কমিশনের দায়িত্ব পালন করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102