রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

টঙ্গী পূর্ব থানা যুবমহিলালীগ থেকে শিল্পী আক্তারকে বহিষ্কার

জাহিদ হাসান জিহাদ :
  • সময় কাল : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩১৬ বার পড়া হয়েছে
গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানা যুবমহিলালীগ নেত্রী  শিল্পী আক্তারকে  ভূয়া কমিটি বানানোর জন্য এবং বিভিন্ন অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে   মহানগরীর যুবমহিলালীগের ওয়ার্ড, থানা ও মহানগরের সকল কর্মকান্ড থেকে নিষিদ্ধ ও বহিষ্কার করা হয়েছে। উক্ত বহিষ্কারের ঘোষণাটি গাজীপুর মহানগর যুবমহিলালীগের আহ্বায়ক রুহুন নেছা রুনা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকার (আনু) তাদের নিজস্ব ফেইসবুক আইডিতে পোষ্ট করে জানিয়েছেন । গত বৃহস্পতিবার ( ১ জুলাই) রাতে বহিষ্কার ও যুবমহিলালীগের সকল কর্মকান্ড থেকে নিষিদ্ধ ঘোষণা করা হয় তাকে।
উক্ত ঘোষণাটি সামাজিক যোগাযোগে ছড়িয়ে পড়লে ভাইরালে রূপ নেয়। এদিকে গত শুক্রবার বিকেলে বহিষ্কৃত যুবমহিলালীগ নেত্রী নিজ বাসায় সাংবাদিক সম্মেলন ডেকে শিল্পী আক্তার বলেন, দীর্ঘ ৬ মাস যাবত টঙ্গী পূর্ব থানা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছি। গত কয়েকদিন যাবত হঠাৎ করে উদেশ্য মূলক ভাবে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকার বিভিন্ন অজুহাত দেখিয়ে টাকা দাবী করেন। টাকা দিতে রাজি না হওয়ায় টঙ্গী পূর্ব থানা কমিটির কাগজ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিজ আইডিতে পোষ্ট করে আহ্বায়ক রুহুন নেছা লিখেছেন, টঙ্গী পূর্ব থানা ভূয়া ও বানোয়াট কমিটি বানানোর জন্য এবং বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে সকল কর্মকান্ড ও পদ থেকে আমাকে বহিষ্কারের ঘোষনা দেওয়া হয়েছে যা সম্পূর্ণ অবৈধ ও দলীয় গঠনতন্ত্র বিরোধী আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। এসময়  গাজীপুর যুবমহিলালীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক আনোয়ারা সরকারকে  কঠোর হুশিয়ারি ও জানান বহিস্কৃত ওই নেত্রী । তিনি বলেন, আগামী ৭ দিনের মধ্যে  এই ঘটনা তদন্ত সাপেক্ষে বিচারের দাবী জানাচ্ছি।
এবিষয়ে গাজীপুর মহানগর যুবমহিলালীগের আহ্বায়ক রুহুন নেছা বলেন, শিল্পী আক্তার যদি যুবমহিলালীগের কোন নেত্রী হতো তাহলে আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে জবাব দিতাম। যেহেতু আমাদের সাথে থেকে বিভিন্ন সময় প্রোগামে অংশগ্রহন করেছে তার কোন পদ পদবী নেই।
এবিষয়ে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ার সরকার বলেন, টাকা নেওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102