মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

ঢাকার আশুলিয়া থেকে অজ্ঞান পার্টির মুলহোতাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১২,স্বর্ন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর থেকে বিদেশফেরত এক বাসযাত্রীকে অজ্ঞান করে ছিনিয়ে নেয়া ১৮ ভরি স্বর্নসহ দুই অজ্ঞানপার্টির সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা র‌্যাব-১২ হেডকোর্টারে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো, ঢাকা জেলার আশুলিয়া থানার শ্রীকান্ডিয়া গ্রামের আহম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও গাজিপুর জেলার কালিগঞ্জ থানার মুলগাও গ্রামের শ্রী ধামচন্দ্র বর্মনের ছেলে দীপকচন্দ্র বর্মন (৪৪)।

র‌্যাব-১২ মিডিয়া অফিসার, সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গত ২০২১ সালের ২ অক্টোবর বিকেলে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকার ফুড ভিলেজ হোটেল থেকে বিদেশফেরত বাসযাত্রী ইব্রাহিম হোসেনকে অজ্ঞান করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় অজ্ঞানপার্টির সদস্যরা। এ বিষয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তিব্যাবহার করে শনিবার (২২ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করা হয়। আটককৃতদের নিকট থেকে ১৮ ভরি ২ আনা স্বর্ণ,২২শ নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102