মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদ হাসান ছোটন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোমিনুর ইসলাম  সাদ্দাম হোসেন তন্বয় মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর আলমগীর হোসেন মাস্টার পূবাইল বাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রকিবুল হাসান নোয়াখালীর কোম্পানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সিরাজগঞ্জে জলিল ট্রাস্টের উদ্যোগে ৫০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন শাহজাদপুরে আলোকবর্তিকা ৩’শ দরিদ্র পরিবারে ঈদের আনন্দ ছড়ালো সুন্দরগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে সাংসদ শামীম পাটোয়ারীর মতবিনিময় অনুষ্ঠিত

তাড়াশে অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বশান্ত ৭ শ্রমিক

সোহেল রানা সোহাগ
  • সময় কাল : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

করোনা কালে পুলিশ এখন অনেকটাই মনবিক ভুমিকা পালন করছেন। এমনই একটি ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশে। সোমবার রাতে ছিন্তাই কারিদের কবলে পরে সর্বশান্ত হয়ে অজ্ঞান অবস্থায় ৭ জন শ্রমিক মহাসড়কের পাশে পরে থাকলেও কেউ এগিয়ে আসে নি-ঠিক তখনি এগিয়ে এসেছে বাংলাদেশ পুলিশের এক সদস্য উপ-পুলিশ পরিদর্শক জিহাদ উদ্দিন। সেই পুলিশ সদস্যর ভুমিকায় এলাবাসি অনেকটাই হতবাক।

হাটিকুমরুল – বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশের মান্নান নগর বাজার এলাকা থেকে অজ্ঞান অবস্থায় সাত জন নির্মাণ শ্রমিককে সোমবার দুপর দেড়টার দিকে উদ্ধার করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে কম ভাড়ায় বাড়িতে আসার জন্য ঢাকায় নির্মাণ শ্রমিককের কাজ করা হায়াতুত জামাল, অসিম, সুজন, মামুন, মানিক, হামিদুর, রহিত প্রায় এক মাসের রোজগারের টাকা নিয়ে নিজ বাড়ি রাজশাহী, চাপাইনবাবগঞ্জ ও বগুড়া জেলা সদরের বাড়িতে ফিরছিলেন।

ঢাকার গাবতলী থেকে ট্র্যাকে ওঠার পর পাশে বসা কয়েকজন যাত্রী তাদের সাথে সখ্যতা গড়ে তোলে ও পথে মধ্যে তাদের কমল পানীয়ের সাথে নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে তাদের রোজগার করা প্রায় ৫০ হাজার টাকা, মোবাইল ফোন, জামা কাপড় নিয়ে চলে যায় ও তাদের রাস্তায় ফেলে রাখে। পরে সোমবার সকালে সিরাজগঞ্জের তাড়াশের মান্নান নগর বাজার এলাকার রাস্তায় তাদের ৭ জনকে এক সঙ্গে পরে থাকতে দেখে স্থানীয় লোকজন হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে এস আই আবু নাইম মোঃ জিহাদ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্বার করে স্থানীয় ভাবে তাদের প্রাথমিক চিকিৎসা ও খাবারের ব্যবস্থা করেন।

এতে তারা কিছুটা সুস্থ্যবোধ করলে পুলিশ তাদের স্বজনদের মাধ্যমে বাড়িতে পাঠিয়ে দেন। এ প্রসঙ্গে হাটিকুমরুল হাইওয়ে থানার এস আই আই আবু নাইম মোঃ জিহাদ উদ্দিন বলেন, সাত নির্মাণ শ্রমিক অজ্ঞান পার্টির খপ্পরে পরে তাদের রোজগার সহ সব হারিয়েছেন। তাদের উদ্ধার করে স্বজনদের মাধ্যমে বাড়ি পাঠানো হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102