রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

তাড়াশে নগদ অর্থ বিতরণ করলেন মানবিক চেয়ারম্যান বাবুল শেখ

কলমের বার্তা ডেস্ক
  • সময় কাল : বুধবার, ১২ মে, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় দরিদ্র ও দুস্থ ৭০০ পরিবারের মাঝে ৪৫০টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) সকালে শ্রী-কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ করেন তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ।

এসময় উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা ট্যাক অফিসার মো. আব্দুল লতিফ,ইউপি সচিব নির্মল কুমার মাহাত্ত,ইউপি সদস্য আক্তার হোসেন ,ভুলুন চন্দ বসাক প্রমূখ।

চেয়ারম্যান বাবুল শেখ বলেন, করোনার কারণে অনেকেই ঘরে বসে আছেন, অসহায় মানুষের খোঁজখবর নিচ্ছেন না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে আছেন। বাড়ি বাড়ি ঈদের উপহার সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে করোনা সংঙ্কটে অসহায় মানুষরা সকল ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছে।

সদর ইউনিয়নের কেউ না খেয়ে থাকবে না উল্লেখ্য করে ছাত্রলীগের এই সাবেক নেতা বলেন, করোনার শুরু থেকে সদর ইউনিয়নের মানুষের পাশে রয়েছি। বিভিন্ন সেবা মানুষের দোরগড়ায় পৌঁছে দিয়েছি। এই ধারাবাহিকতা আগামীতে অব্যাহত থাকবে বলে দাবি করেন তিনি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102