রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :

তাড়াশে পাকা রাস্তা উদ্বোধন, ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোহেল রানা সোহাগ : 
  • সময় কাল : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে পাকা রাস্তা উদ্বোধন করা হয়েছে। ১৫মে শনিবার সকালে উপজেলার সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ী সবুজপাড়া গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এফ কবীর চৌধুরীর সভাপতিত্বে পাকা রাস্তা উদ্বোধন, ঈদ শুভেচ্ছা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তাড়াশ এলজিইডি’র অর্থায়নে ইউনিয়নের আক্কেলঘাট থেকে বিন্নাবাড়ী পর্যন্ত ১হাজার ৫শ মিটার পাকা রাস্তার কাজ করেন সানি সিনহা এন্টারপ্রাইজের প্রোপাইটার ও জাতীয় চারনেতা পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক সেরাজ সরকার। এ পাকা রাস্তা উদ্বোধন,ঈদ শুভেচ্ছা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ সিরাজগঞ্জ ৩ (তাড়াশ রায়গঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হক, বর্তমান ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসন খান,প্রভাষক মর্জিনা ইসলাম ,উপজেলা প্রকৌশলী আবু সায়েদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও বারুহাস ইউপি চেয়ারম্যান প্রভাষক মোক্তার হোসেন মুক্তা, সাবেক দপ্তর সম্পাদক ও তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিএসসি, ইউপি চেয়ারম্যান টি এম আব্দুল্লাহেল বাকী, মাগুড়া বিনোদ ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি অধ্যাপক আতিকুল ইসলাম বুলবুল, মাকড়শোন জহির উদ্দিন বিজ্ঞান কলেজের অধ্যক্ষ আবু সাইদ,সগুনা ইউনিয়ন আওয়ামীলীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি খলিলুর রহমান, তাড়াশ পৌরসভা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম আতিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ আলোচনা সভায় সগুনা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ৬৪ সিরাজগঞ্জ ৩ (তাড়াশ রায়গঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপি’র কাছে রাস্তা ঘাট উন্নয়নসহ অবকাঠামো উন্নয়নের জোর দাবি করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102