শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:২১ অপরাহ্ন

তাড়াশে মরদেহ উদ্ধার

Reportar Name
  • সময় কাল : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২০ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম,তাড়াশ:

সিরাজগঞ্জের তাড়াশে আনিছুর রহমান নামে এক দিনমজুর মারা গেলে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের সাকোয়াদিঘী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে তাড়াশ থানা পুলিশ।মৃত আনিছুর রহমান পাবনা জেলার চাটমোহর উপজেলার বিরানগড় গ্রামের মহরম আলীর ছেলে। স্থানীয়রা বলেন, আনিসুর প্রতিবেশী এরশাদ আলীর বাড়িতে দিনমজুরি করতেন। ওই দিন সকালে কাজে না আসায় এরশাদ আলীর স্ত্রী আনু বেগম আনিছুরকে ডাকতে গিয়ে ঘরে মধ্যে তার মরদেহ দেখতে পান। এ সময় ঘরের দরজায় তার স্ত্রী ও শ্বাশুড়ি বসে ছিলেন।

মৃত ব্যক্তির ভাই মুনজিল আলী বলেন, প্রায় ১২ বছর আগে সাকোয়াদিঘী গ্রামের আবু বক্করের মেয়ে আছিয়া বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতেই বসবাস করছিলেন তার ভাই আনিছুর। স্ত্রীর নামে জমি লিখে দেয়ার বিষয় নিয়ে আনিছুরের সাথে শ্বশুরবাড়ির লোকজনের দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনার জের ধরে তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

তাড়াশ থানা অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছিল। পরে বুধবার ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস ট্যাবলেট সেবনে তার মৃত্যু হয়েছে। তবে রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102