বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

তাড়াশ বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান বাবুল শেখ

Reportar Name
  • সময় কাল : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ তাড়াশ উপজেলাবাসীকে ও মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ।

ঈদে তিনি তাড়াশ উপজেলাবাসীসহ বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তির, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

চেয়ারম্যান বাবুল শেখ বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ও সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদের নামায পড়ার আহবান জানান ।

চেয়ারম্যান বাবুল শেখ  ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন, সেই সাথে দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রেখে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। সবশেষে সবাই মিলে সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102