বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে ‘চলনবিলের গান’ গ্রন্থের প্রকাশনা উৎসব উদ্বোধন করেন কুদ্দুস এমপি

Reportar Name
  • সময় কাল : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে
রাশেদুল ইসলাম নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে চলনবিলের বিশিষ্ট গীতিকার ও সুরকার মজনু মোহাম্মদ ইসহাক রচিত গানের সংকলন ‘চলনবিলের গান’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।শনিবার বড়াইগ্রাম পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
স্বাগত বক্তব্য রাখেন বইটির রচয়িতা মজনু মোহাম্মদ ইসহাক। প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও চলনবিল প্রবাহ সম্পাদক মাহমুদুল হক খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, সাবেক গুরুদাসপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল করিম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠণিক সম্পাদক ফারুক হাসান ও চাটমোহর উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুজ্জাহা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে গ্রন্থকারের ছেলে চাঁপাইনবাবগঞ্জের যুগ্ন জেলা জজ হাসিবুল হক এবং কবি এনায়েত হোসেন বছির মাষ্টারসহ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধি, সমাজসেবক, ব্যাংকার, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষাংসে অতিথিরা আনুষ্ঠানিক ভাবে বইয়ের মোড়ক উন্মোচন করেন। এছাড়া গ্রন্থকারের মেয়ে স্কুল শিক্ষিকা জেবুন্নাহার রত্না ও নাতনী উর্বশী বইটিতে সংকলিত একাধিক গান পরিবেশন করেন ।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102