বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

নান্দাইলে ৬২ টি গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের ঘর

মো.আমিনুল ইসলাম আশিক, ময়মনসিংহ প্রতিনিধি :
  • সময় কাল : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

নান্দাইলে অসহায় দরিদ্র গৃহহীন পরিবার গুলো পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ৬২টি ঘর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নান্দাইলে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নতুন ঘর পাচ্ছেন ৬২টি পরিবার। নান্দাইলে১৩টি ইউনিয়নের জমি ও গৃহহীন ৬২টি পরিবারকে ঘর দেয়া হচ্ছে। প্রতিটি ঘর নির্মাণে খরচ হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। এইসব ঘর অসহায় দরিদ্র গৃহহীন পরিবারের মাঝে বিতরণ করা হবে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল উপজেলা কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় এক সভায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদ উদ্দিন এসব তথ্য জনান।

উপজেলা নির্বাহী কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আরো জানানো হয়, আগামী শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারা দেশে একযোগে মোট ৬৬ হাজার ১৮৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমিসহ গৃহের কবুলিয়ত দলিল, নামজারি, গৃহ প্রদানের সনদ, ডিসিআর কপি ও ঘরের চাবি এবং ৩ হাজার ৭১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ব্যারাক হাউজের কবুলিয়ত দলিল, নামজারি, গৃহ প্রদানের সনদ, ডিসিআর কপি ও ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এসব ঘরের কাগজপত্র সুবিধাভোগীদের কাছে হস্তান্তর করা হবেও বলে জানান তিনি। এছাড়াও নির্বাহী অফিসার মো.এরশাদ উদ্দিন তার বক্তব্যে আরো বলেন, জাতির জনকের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী গৃহহীনদের জন্য এ প্রকল্প বাস্তবায়ন করছেন।

নির্বাহী অফিসার প্রশাসন সূত্র জানাযায় যে, নান্দাইলে ১৩টি ইউনিয়নের মধ্যে ৬২টি ঘর দেয়া হবে, বীর বেতাগৈর ইউনিয়নে০৯টি, মোয়াজেম্মপুর ইউনিয়নে ০২টি, নান্দাইলে ইউনিয়নে ০৮টি, গাংগাইল ইউনিয়নে ০৫ টি, মুশুল্লী ইউনিয়নে ০১টি, সিংরইল০৯টি, আচাগাঁও ইউনিয়নে ০৬টি, শেরপুর ইউনিয়নে০৫টি, জাহাঙ্গীপুর ইউনিয়নে ০১টি, চরবেতাগৈর ইউনিয়নে ১০টি, এছাড়াও নান্দাইলে মোট ৬২টি ঘর গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হবে।

নান্দাইল প্রশাসন কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102