মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :

নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগের বিভিন্ন রকমের সবজি বিতরণ

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

লালমনিরহাটে নিম্ন আয়ের মানুষ ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন জাতের সবজি বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাসুদ রহমান। বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে এ সবজি বিতরণ শুর হয়।

লালমনিরহাট পৌরসভার ২,৩ ও ৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কাভার্ড ভ্যানযোগে ঘুরে ঘুরে হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে সবজির প্যাকেজ তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মাসুদ রহমান। এ সময় তার সাথে ছিলেন, লালমনিরহাট জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আতিক বাবু, পৌর ছাত্রলীগের ৪ নং ওয়ার্ডের যুগ্ন সাধারণ সম্পাদক বিশাল মাহমুদ (জিম) সহ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা। এদিকে চলমান মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় গোটা দেশে চলছে দ্বিতীয় দফায় লকডাউন। আর এই লকডাউনে খেটে খাওয়া মানুষেরা খুশি ছাত্রলীগের দেওয়া ৭ প্রকারের শাক সবজি পয়ে।
এ বিষয়ে, লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ গরিব দুঃখীদের পাশে দ্বারাতে হবে। তাই আমাদের এই প্রচেষ্টা। আর এটি অব্যাহত রাখার সাধ্যমত চেষ্টা থাকবে আমাদের।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102