মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

নিষিদ্ধ জঙ্গী দলের দুই সদস্য গ্রেফতার

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল” এর দুইজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

মেহেরপুর জেলার সদর থানাধীন ৩নং আমঝুপি ইউপি এর খোকশা শেখপাড়া এলাকায় গোপন  সংবাদের ভিত্তিতে গতকাল (০৫ আগস্ট) বিকাল ০৬.১৫ মিনিটের সময় একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব-১২।

উক্ত অভিযানে সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল” এর দুইজন সক্রিয় সদস্য, মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানার খোকসা শেকপাড়া গ্রামের
জিদদার খান এর ছেলে আরিফুল ইসলাম(৩৩) ও মৃত বাদল শেখ এর ছেলে কামরুল ইসলাম (৩৬)কে ০২ টি উগ্রবাদী বই,, ২১ টি উগ্রবাদী লিফলেট,, উগ্রবাদী কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন,, ০৫টি সিমসহ
গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয় র‌্যাব-১২ জানতে পারে যে, আসামী দুই জন দীর্ঘদিন যাবত আল্লাহর দলের সাথে সম্পৃক্ত এবং তারা সদস্য সংখ্যা বাড়ানোর কাজে লিপ্ত আছেন।
তারা নতুন সদস্য সংগ্রহ করেন, দলের জন্য নিয়মিত চাঁদা প্রদান এবং অন্যান্য সদস্যদের নিকট থেকে চাঁদা আদায় এর মত গুরুত্ব¡পূর্ন কাজগুলো করতেন। এছাড়াও আল্লাহর দল এর সদস্যদের মধ্যে ভাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষ্যে তিনি সকল সদস্যদের নিয়ে আলোচনা সভা করতেন।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইন মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102