সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাঙ্গালা ইউনিয়নের দৃশ্যপট সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক সিরাজগঞ্জে ইমাম-মুয়াজ্জিন পেলো নগদ অর্থ সহায়তা প্রদান দিনাজপুরে দুস্থ অসহায় মাঝে ত্রাণ বিতরণে মনোরঞ্জনশীল গোপাল এমপি তাড়াশে সাবেক উপজেলা চেয়ারম্যান সড়ক দুর্ঘটনায় আহত লালমনিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ করে বাড়ি ছাড়া এমদাদুল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা ও মোমবাতি প্রজ্জ্বলন হাতীবান্ধা পুলিশের প্রেস ব্রিফিং! প্রতারক চক্রের সদস্য আটক বাংলাদেশ প্রেস ক্লাব মির্জাপুর উপজেলা শাখায় সদস্য গ্রহণ চলছে স্ত্রীর পরকীয়ার বলি জলিলের মরদেহ অবশেষে ১১দিন পর ময়নাতদন্তের জন্য তোলা হলো

নোয়াখালীর সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে দাগনভূঞায় মানববন্ধন

আশফাল আহম্মেদ রাফি ( দাগনভূঞা,ফেনী )
  • সময় কাল : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটি’র আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে দাগনভূঞা জিরো পয়েন্টে এ কর্মসূচি পালিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাব একাংশের সভাপতি জসীম মাহমুদ, সাবেক সভাপতি ও আর টিভি’র জেলা প্রতিনিধি আজাদ মালদার, ফেনী প্রেসক্লাব একাংশের যুগ্ম- সম্পাদক ও আজকের প্রতিক্রিয়া’র প্রধান সম্পাদক এবি এম নিজাম উদ্দিন, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি সৈয়দ ইয়াছিন সুমন, দাগনভূঞা পৌরসভার প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ওসমান গণি, অনলাইন নিউজ পোর্টাল চ্যানেল সংবাদ চেয়ারম্যান হাসনাত তুহিন, দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মোয়াজ্জেম মালদার, সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মিঠু, সহ-সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু।

উক্ত মানববন্ধনে দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটি’র সকল সদস্যসহ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

মানববন্ধনে সাংবাদিক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডের ১০ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করা হয়নি।

দ্রুততম সময়ের মধ্যে দায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে এবং সারাদেশের সাংবাদিকদিকদের পেশাগত দায়িত্ব পালনে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে। অন্যথায় সাংবাদিকদের এই আন্দোলন আরও বেগবান হবে।

প্রসঙ্গত, ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষ শুরু হলে তা থামাতে উভয় পক্ষের ওপরে অ্যাকশনে নামে পুলিশ। ত্রিপক্ষীয় সংঘর্ষে গুলিবর্ষণের ঘটনাও ঘটে। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাদেরই একজন মুজাক্কির। উন্নত চিকিৎসা দিতে ঢাকায় আনা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102