বুধবার, ১২ মে ২০২১, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

পরিচ্ছন্ন ঈশ্বরদী থানা উপহার দিতে ব্যস্ত সময় পার করছেন ওসি আসাদুজ্জামান

মো: ইয়াছিন আলী শেখ, পাবনা প্রতিনিধি :
  • সময় কাল : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদী থানা এললাকাকে একটি পরিচ্ছন্ন শান্তিপূর্ণ, মাদকমুক্ত এলাকা গড়ার লক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ঈশ্বরদী থানার আফিসার ইনর্চাজ মোঃ আসাদুজ্জামান।

অফিসের ফাকে যখনই সময় পান তখনই ছুটে যান থানার বিভিন্নন প্রত্যেন্ত অঞ্চলে । খোঁজ নেন এলাকার মানুষের । মাদকের বিরুদ্ধে করেন শান্তিপূণ কাউন্সিল ।

সমাজের বিভিন্ন অপকর্ম রোধে গড়ে তুলছেন জনসচেতনতা । তিনি বলেন, ভয় নয় ভালোবাসা দিয়েও অপরাধ নির্মূল করা সম্ভব । আপনাদের সহযোগীতা পেলে আমি এমন একটা সমাজ আপনাদের উপহার দিতে চাই, যে সমাজে রাতে আপনারা দরজা খুলে ঘুমাতে পারেন । চোর ডাকাতের কোন ভয় থাকবে না ।

তবে ওসি মোঃ আসাদুজ্জামান, ঈশ্বরদী থানায় যোগদানের পর থেকেই ইতিমধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছেন । সততা ও পবিত্রতার সাথে পালন করে আসছেন তার উপর অর্পিত দায়িত্ব ।

তিনি বলেন, ভিক্ষুক আর ধনী আমার কাছে কোন ভেদাভেদ নেই ।আইন সবার জন্য সমান ।যে কোন প্রয়োজনে আপনারা সব সময় ঈশ্বরদী থানা পুলিশকে পাশে পাবেন এতোটুকু আশ্বাস আমি আপনাদের দিতে পারি ।

তিনি আরও বলেন, থানায় মামলা বা জিডি করতে পয়সা লাগে এটা আর ঈশ্বরদী বাসী মনে করেন না। যে কোন ব্যক্তি নিজেই থানায় গিয়ে জিডি ও মামলা করতে পারেন। এজন্য কোন দালাল ধরতে হয় না।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102