বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:০৩ অপরাহ্ন

পাবনার আটঘরিয়া বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন নুরুজ্জামান এমপি

কলমের বার্তা ডেস্ক:
  • সময় কাল : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

মো: ইয়াছিন আলী শেখ, পাবনা প্রতিনিধি : পাবনার আটঘরিয়া ৪টি রাস্তাসহ কয়েকটি কাজের শুভ উদ্বোধন করেন ঈশ্বরদী-আটঘরিয়া আসনের এমপি পাবনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি জননেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। তিনি আজ দুপুরে একদন্ত ইউনিয়নের বারইপাড়া পাখনের কবরস্থান হতে বারইপাড়া জিপিএস সড়কের শুভ উদ্বোধন করেন।

এ ছাড়া দেবোত্তর ইউনিয়নের পাটেশ্বর ইজিবরের বাড়ির সামনের সড়ক, সাবডাঙ্গা ব্রিজ হতে রত্ম নদী সড়ক, চাঁদভা ইউনিয়নের রতিপুর থেকে হাপুনিয়া সড়ক উদ্বোধন করেন। এদিকে সময় না থাকায় লক্ষিপুর ইউনিয়নের আরো ২টি রাস্তা উদ্বোধন আগামী ২০ তারিখে ঘোষনা করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ফোয়ারা খাতুন, উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহায়মিনুল ইসলাম চঞ্চল, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী রবিউল আওয়াল রিজভী, চাঁদভা ইউনিয়নের চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল গফুর, আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার, এমপি’র পিএস এ্যাডঃ মোঃ শরিফুল ইসলাম শরিফ, লক্ষিপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল সরদার।

রাস্তা উদ্বো্ধন শেষে দেবোত্তর উপজেলা অডিটোরিয়ামে নেতা-কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন। সেখানে নেতা-কর্মীদের আগামীদিনে দল পরিচালনার বিষয়ে আলাপ আলোচনা করেন। সেই সাথে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের জনগণের বন্ধু হতে নির্দেশনা দেন।

এছাড়াও দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে সাধারন নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করেন। আওয়ামীলীগ সন্ত্রাস মুক্ত একটি সংগঠন। আমার এলাকায় কোন সন্ত্রাসীদের স্থান নেই। সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িতদের দল থেকে বহিস্কারের হুমকিও প্রদান করেন এবং তাদেরকে আইনের আওতায় আনতে প্রশাসনকে দিক নির্দেশনা প্রদান করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102