মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২২ অপরাহ্ন

পার্বতীপুরে এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত

রুবেল চৌধুরী, দিনাজপুর:
  • সময় কাল : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে১৮ জানুয়ারী(সোমবার)সকালে পবিত্র কোরআন খতমের মাধ্যমে অষ্টম বর্ষপূর্তির শুভসূচনা করা হয়।

বিকেলে পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের গণগ্রন্থাগারে এশিয়ান টেলিভিশনের পার্বতীপুর প্রতিনিধি লিমন হায়দারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক,আওয়ামী লীগ নেতা এ্যাড.হাজি সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পার্বতীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন,পার্বতীপুর(জিআরপি)থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,আনসার ভিডিপি কর্মকর্তা (পিআরএল) আঃরাজ্জাক প্রামানিক,মানবাধিকার সংস্থা আসক-এর কেন্দ্রীয় পরিচালক এমএ মজিদ সরকার এমকে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখার, পার্বতীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আঃ কাদির ও বেসরকারি সংস্থা(সজাগ)এর নির্বাহি পরিচালক মার্শাল এম আনসারুল আজাদ।
আরো উপস্থিত ছিলেন সাংবাদিক সাহাজুল ইসলাম,চ্যানেল এস এর পার্বতীপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন ও সাংবাদিক জাকারিয়া হোসেন।
আলোচনা শেষে কেক কেটে উপস্থিত প্রায় দুই শতাধিক অসহায় দুস্থ, ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে খাবার ও কম্বল বিতরণ করা হয়।অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ভিপি স্বপন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102