মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

পুলিশ জনগণের বন্ধু ; ওসি মুহম্মদ আনোয়ার হোসেন

মোঃ আব্দুল আজিজ,ভাঙ্গুড়া প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়ার নৌবাড়িয়া নতুন পাড়া যুব সমাজ মাদক মুক্ত কমিটির উদ্দোগ্যে শনিবার রাত ৮ টার দিকে মাদক বিরোধী সভা অনুষ্টিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ সোহেল রানা। সোহেল রানা বলেন মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি ও মাদকের ভয়াল থাবা থেকে যুবস মাজকে দূরে রাখতে কাজ শুরু করেছে নৌবাড়িয়াতে অবস্থিত সিকাবের দ্বিতীয় শাখা। নৌবাড়িয়া যুব সমাজের বিভিন্ন কার্যক্রমের মধ্যে মাদক বিরোধী আন্দোলন একটি অন্যতম। মাদক বিরোধী আন্দোলন বছর জুড়ে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

উক্ত অনুষ্টানের প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ আনোয়ার হোসেন।তিনি বলেন ভাঙ্গুড়া থানা একটি শান্তিপুর্ণ থানা, সারা দিন মামলা নেই বললেই চলে, তিনি আরো বলেন আপনারা পুলিশকে ভয় পাবেন না পুলিশকে আপনারদের বন্ধু, আমার ভাঙ্গুড়া থানার কোন পুলিশ যদি কথা না শুনে আপনারা আমার কাছে চলে আসবেন। অন্য কোন মামলার সুপারিশ করলেও মাদকের কোন সুপারিশ করবেন না।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ১ নং ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক টুকুন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল আলিমসহ সর্ব স্তরের জনগন ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102