রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

প্যারাগুয়েকে হারিয়ে শীর্ষে উঠে এলো আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক
  • সময় কাল : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে
আগের ম্যাচে যেমন হয়েছে, সেই প্রথমার্ধে আর্জেন্টিনার দারুণ শুরু, গোল, এরপর দ্বিতীয়ার্ধে সেই অগ্রগামিতা ধরে রেখে জয়; সে দৃশ্যটারই পুনর্মঞ্চায়ন ঘটিয়েছে আর্জেন্টিনা। কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়েকে ১-০ গোলে হারিয়ে উঠে এসেছে এ গ্রুপের শীর্ষেও।
আগের ম্যাচে মাঠেই চোট পেয়েছিলেন লিওনেল মেসি। প্রাথমিক চিকিৎসা নিতে মাঠের বাইরে যেতে বলায় মেডিক্যাল দলের সঙ্গেও এক দফা বাকবিতণ্ডা হয়ে গিয়েছিল তার। এরপর গেল রাতে গুঞ্জন, মেসিকে নাকি বিশ্রামে রাখা হতে পারে এদিন, জানাচ্ছিল টিওয়াইসি স্পোর্টসসহ আর্জেন্টিনার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমগুলো। কিন্তু ম্যাচে দেখা গেল আর্জেন্টিনা অধিনায়ক আছেন বহাল তবিয়তে। আর এর ফলে ছোঁয়া হয়ে যায় আর্জেন্টাইন কিংবদন্তি হ্যাভিয়ের মাশ্চেরানোর আকাশী সাদা জার্সি গায়ে ১৪৭ ম্যাচ খেলার রেকর্ডও।
মেসির রেকর্ড ছোঁয়ার দিনে শুরু থেকেই সপ্রতিভ ছিল আলবিসেলেস্তেরা। যদিও প্যারাগুয়ে রক্ষণের ভুলে, তবু সার্জিও আগুয়েরোর সামনে সুযোগ এসেছিল দলকে এগিয়ে দেওয়ার। কিন্তু দুই ডিফেন্ডারের ভুলে ম্যাচের অষ্টম মিনিটে পাওয়া সুযোগটা নষ্ট করেন চলতি টুর্নামেন্টে প্রথমবারের মতো খেলতে নামা বার্সেলোনা স্ট্রাইকার।
এর আগে ম্যাচের একাদশে পরিবর্তন এসেছিল ছয়টা। রক্ষণ, মাঝমাঠ আর আক্রমণে দুটো করে পরিবর্তন এনেছিলেন কোচ স্ক্যালোনি। তার দুজনের যুগলবন্দিতেই মিলল প্রথম গোলটা। মেসির পাস থেকে আনহেল ডি মারিয়া বলটা পান বক্সের একটু বাইরে। তার থ্রু থেকে গোলরক্ষককে একা পেয়ে যাওয়া গোমেজ প্রথম ছোঁয়াতেই করেন দারুণ এক চিপ, তাতেই গোল। আর্জেন্টিনা এগিয়ে যায় ১০ মিনিটেই।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102