• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান সলঙ্গা থানা যুবলীগের সভাপতি হতে চায় মাসুদ রানা খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কলমের বার্তা / ৩৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

গত কয়েক দিনে কয়েকটি জাতীয়, আঞ্চলিক, অনলাইন নিউজ পোর্টালে “ভুয়া রেজুলেশনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান” সহ নানা শিরোনামে আমাকে জড়িয়ে যে সংবাদ গুলো প্রকাশ করা হয়েছে তা মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদীত।

মূলতঃ তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ পদত্যাগ করে তাড়াশ পৌরসভার নির্বাচন করেন। পরে আমি স্থানীয় সরকার বিভাগের সকল নিয়ম কানুন মেনে ইউপি সদস্য উষা রানী, মো. সোলাইমান হোসেন, শ্রী ভূলন চন্দ্র বসাক সহ উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করি এবং যথারীতি সুনাম ও সততার সাথে সকল দাপ্তরিক কাজকর্ম করে আসছি। যা নিয়ে বিগত সময়ে কোন কথা হয়নি। কিন্তু সাম্প্রতিক সময়ে সিরাজগঞ্জ জেলা পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে মন মালিন্যের কারণে কতিপয় ব্যাক্তি আমার বিরুদ্ধে নানা কুৎসা রটানো সম্মানহানি ও বিভ্রান্তিমূলক মিথ্যা সংবাদ প্রকাশ করাচ্ছেন। যার সবকিছুই মিথ্যা বানোয়াট ও কাল্পনিক।

আমি প্রকাশিত সংবাদ গুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাশাপাশি সকলের প্রতি সম্মান রেখে আগামী দিনগুলোতে ইউনিয়ন পরিষদের নাগরিকদের জন্য ভাল কাজ করার জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ইউনিয়ন বাসীদের নিকটে সার্বিক সহযোগীতা কামনা করছি।

প্রতিবাদকারী:-
মো. আকতার হোসেন
চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ তাড়াশ, সিরাজগঞ্জ।

43


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর