মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১০ অপরাহ্ন

প্রতিবন্ধীর পাশে সাংবাদিক সেলিম

Reportar Name
  • সময় কাল : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৭৩ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ,স্টাফ রিপোর্টার:

গাজীপুর কালিয়াকৈর উপজেলার নামা গাবতলী এলাকায় প্রতিবন্ধীকে ঈদ সামগ্রী দিয়ে পাশে দাড়ালেন কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশন ও সাংবাদিক সেলিম।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নামা গাবতলী এলাকার সাহেব আলীর ছেলে শাজাহান।গত ২-৩ বছর আগে শাজাহানের বাম পায়ের রক্ত চলাচল বন্ধ হয়ে গেলে ডাক্তার তার বাম পা কেটে ফেলে।তার পর থেকে প্রতিবন্ধী শাজাহান অনেক দুঃখ কষ্টে দিন যাপন করতেছ।যার কারনে এক সময় তার স্ত্রীও তাকে ছেড়ে চলে যান।শাজাহান এখন তার বাবা মায়ের সাথে বসবাস করতেছে।জানা যায়, শাজাহানের বাবার আর্থিক অবস্থাও ভালো না ।

করোনাভাইরাসের কারনে ঘর থেকে বের হতে না পেড়ে সংসার চালাতে হিমসিম খাচ্ছে প্রতিবন্ধী শাজাহান ও তার পরিবার ।

এ সময় খবর পেয়ে তার বাড়ীতে সরেজমিনে গিয়ে ঈদ সামগ্রী পৌছিয়ে দেন কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সেলিম হোসেন ।সাংবাদিক সেলিম হোসেন দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি ও MTV এর কালিয়াকৈর প্রতিনিধি।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পেসক্লাবের সফল সভাপতি আইয়ুব রানা,সোহাগ হোসেন প্রমুখ।

কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সেলিম হোসেন এর সাথে কথা বললে তিনি বলেন, প্রতিবন্ধী শাজাহান ও তার পরিবার কষ্টে জীবনযাপন করছে ,এদিকে রাত পোহালেই ঈদ, তাই আমি তার বাড়িতে গিয়ে ভাতের চাল,পোলাওয়ের চাল,চিনি,সেমাই,দুধের প্যাকেট,দেশী মুরগী,পেয়াজ,আধা,রসুন,তৈল,শসা,লেবু,বিভিন্ন ধরনের মসলা দিয়ে আসি।তিনি আরো বলেন, আমি যেন সব সময় মানুষের সেবা করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ চাই।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102