সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়,দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী  বিতরণ করল প্রত‍্যাশিত সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠন।
আজ রবিবার  (১১মে) সকাল ১০ ঘটিকায় উল্লাপাড়া উপজেলার ধামাইলকান্দি নবদিগন্ত প্রি-ক‍্যাডেট এন্ড মডেল স্কুল চত্বরে  ৭০ টি অসহায়, দুস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে পোলার চাল, ডাল,তেল, লবন, চিনি, সেমাই, লাচ্ছা ও সাবানসহ ঈদের প্রয়োজনীয় খাদ্য দ্রব্য  বিতরণ করে সংগঠনটি। সংগঠনের সদস্যদের  নিজস্ব অর্থায়ন এবং বিত্তবানদের আর্থিক সহায়তায়  এমন উদ্যোগ গ্রহণ করছে মানব কল‍্যাণমুলক স্বেচ্ছাসেবী সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন,”প্রত‍্যাশিত সিরাজগঞ্জ সংগঠনের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি  মোঃ মতিন খাঁন, কাওসার আহমেদ ‘সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন, অর্থ সম্পাদক ইসমাইল হোসাইন রুবেল, রক্তদান সম্পাদক এম এম শাহাদত হোসেন  এবং মানিক মিয়া সহ প্রমুখ।

প্রত‍্যাশিত সিরাজগঞ্জ এর সভাপতি জনাব মোঃ হেলাল  উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারনে কাজ হারানো, গরিব ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। বিত্তবানদের সহায়তা পেলে আমরা বেশি বেশি মানবসেবামুলক কাজ করতে পারবো।
উল্লেখ্য  ২০১৮ সালে প্রতিষ্ঠত হয়ে সংগঠনটি প্রতিবছর ঈদ খাদ্য সামগ্রী  বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প,  করোনায় কাজ হারানো মানুষদের ত্রাণ বিতরণ, বৃক্ষরোপন সহ নানা মানবসেবামুলক কাজ করে আসছে।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102