বুধবার, ২২ মার্চ ২০২৩, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
গাজীপুর মহানগরীর ৭ ওয়ার্ড বিএনপির পরিচিতি সভা অনুষ্ঠিত  বেড়ায় আবারো মাথা গোঁজার ঠাঁই পাচ্ছেন ২৭১ টি ভূমি ও গৃহহীন পরিবার লালমনিরহাট প্রাণি সম্পদ কর্মকর্তা’র অবহেলায় ছাগল ও গরু মৃত্যু’র অভিযোগ! গোমস্তাপুরের জননেতা আব্দুল খালেক বিশ্বাসের ২৬তম মৃত্যু বার্ষিকী পালিত গোমস্তাপুরে ভূয়া এনজিও’র ৩ সদস্য গ্রেফতার গোমস্তাপুরের বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজের শুভ উদ্বোধন বেতাগীতে আজ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৫২ পরিবার গৃহহীন-ভূমিহীনমুক্ত হচ্ছে রাজশাহীর তিন জেলা ও ৩২ উপজেলা ব্যাংকগুলোকে বিনিয়োগে আনতে কঠোর হচ্ছে বিএসইসি আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলে রেড নোটিশ জারি: আইজিপি

প্রধানমন্ত্রীর উপহার স্থায়ী ঠিকানা পেলেন সেই আসপিয়া

কলমের বার্তা নিউজ ডেস্ক :
  • সময় কাল : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে।

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় পুলিশের কনস্টেবল পদে চাকরির পর আসপিয়া ইসলামের স্থায়ী ঠিকানাও নিশ্চিত হলো। মঙ্গলবার (১ ফ্রেব্রুয়ারি) দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে আসপিয়ার মা ঝর্না বেগমের হাতে বরাদ্দ জমির দলিল ও নির্মিত ঘরের চাবি তুলে দেন বরিশাল- ৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ, উপজেলা চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালীসহ অন্যান্য কর্মকর্তারা। নবনির্মিত বাড়ির উঠানেই দলিল ও চাবি প্রদান অনুষ্ঠানটির আয়োজন করা হয়।চাবি পেয়ে আপ্লুত আসপিয়ার মা ঝর্না বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করেন।

এর আগে গত ২৫ ডিসেম্বর বরিশাল জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেনের পক্ষে হিজলা থানার উপ-পরিদর্শক মো. মিজান কলেজছাত্রী আসপিয়া ইসলামকে পুলিশ কনস্টেবল পদে নিয়োগপত্র হস্তান্তর করেন। আসপিয়া রংপুরে ৬ মাসের প্রশিক্ষণে আছেন।

প্রসঙ্গত, কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় বরিশাল জেলায় মেধাতালিকায় পঞ্চম স্থান অর্জন করেছিলেন হিজলা উপজেলার মৃত শফিকুল ইসলামের মেয়ে কলেজছাত্রী আসপিয়া। তাকে চূড়ান্ত নিয়োগপত্র দেওয়ার আগে পুলিশি তদন্তে জানা যায়, তার পরিবার হিজলা উপজেলার স্থায়ী বাসিন্দা নন। ভাড়াটিয়া। তাদের স্থায়ী নিবাস ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়। তবে আসপিয়ার জন্ম ও লেখাপড়া সবকিছুই হিজলাতে। চাকরির আবেদনপত্রে তার স্থায়ী ঠিকানা উল্লেখ করা হয়েছিল হিজলা উপজেলা।

Spread the love

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরোও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি দণ্ডনীয় অপরাধ
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102